• শিরোনাম


    ৭ দফা দাবিতে জয়পুরহাট জেলা বিএনপি’র স্মারকলিপি প্রদান।

    জয়পুরহাট প্রতিনিধিঃ | ০৪ অক্টোবর ২০১৮ | ৫:১৯ পূর্বাহ্ণ

    ৭ দফা দাবিতে জয়পুরহাট জেলা বিএনপি’র স্মারকলিপি প্রদান।

    কেন্দ্রীয় বিএনপির কর্মসূচির অংশ হিসেবে ৭ দফা দাবিতে গতকাল সকাল সাড়ে ১০টায় জয়পুরহাট জেলা বিএনপির কার্যালয়ের সামনে এক ঘণ্টাব্যাপী বিক্ষোভ শেষে জেলা প্রশাসকের নিকট স্বারকলিপি প্রদান করেন জেলা বিএনপির নেতৃবৃন্দরা।

    উক্ত সময়ে উপস্তিত ছিলেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন মন্ডল, সাধারণ সম্পাদক নাফিউর রহমান পলাশ, সিনিয়র সহ সভাপতি প্রকৌশলী সাবেক সাংসদ গোলাম মোস্তফা,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, আক্কেলপুর উপজেলা বিএনপির সাবেক সহ সভাপতি ও জয়পুরহাট-২ আসনের মনোনয়ন প্রত্যাশী আরিফ আহমেদ রানা সহ জেলা ও উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।



    স্মারকলিপিতে বলা হয়েছে, একটি কল্যাণ ও ন্যায়ভিত্তিক রাষ্ট্র নির্মাণ করার লক্ষ্যে এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচন নিরপেক্ষ সরকারের অধীনে সকলের কাছে গ্রহণযোগ্য, সুষ্ঠু ও অংশগ্রহণমূলক করার জন্য এই স্মারকলিপি সরকারের কাছে পাঠানোর অনুরোধ রইল। এর আগে গত রবিবার সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা থেকে সারাদেশে জেলা প্রশাসক বরাবর নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের জন্য সাত দফা দাবি পেশ করে বিএনপি। এজন্য দুইদিনের কর্মসূচিও ঘোষণা করে দলটি। ঘোষিত কর্মসূচি অনুযায়ী বুধবার সারাদেশে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি দিয়েছে বিএনপির নেতাকর্মীরা।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম