• শিরোনাম


    ৫ই জানুয়ারীর মতো এক তরফা নির্বাচন এদেশে দ্বিতীয়টি হতে দেওয়া হবেনা। মওদুদ

    | ১২ সেপ্টেম্বর ২০১৮ | ৬:৪৮ অপরাহ্ণ

    ৫ই জানুয়ারীর মতো এক তরফা নির্বাচন এদেশে দ্বিতীয়টি হতে দেওয়া হবেনা।  মওদুদ

    বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, বর্তমান ক্ষমতাসীন অবৈধ সরকার যতই ষড়যন্ত্র করুক না কেন, ২০১৪ সালের ৫ জানুয়ারীর মতো একতরফা নির্বাচন দেশে আর হতে দেয়া হবে না।

    আজ ১২ সেপ্টেম্বর বুধবার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে রমনা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন চত্বরে আয়োজিত প্রতীকী অনশন কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।



    মওদুদ বলেন, সরকার আদালতকে ব্যবহার করে খালেদা জিয়া মুক্তি বিলম্ব করছে।যে আদালতে তার বিচার হচ্ছে তা অসাংবিধানিক। মূল মামলায় জামিন হওয়ার পরও সরকার ষড়যন্ত্র করে তাকে বেআইনিভাবে কারাগারে বন্দি করে রেখেছে। আমি মনে করি তাই আইনি প্রক্রিয়ার মাধ্যমে তার মুক্তি আর সম্ভব নয়। তার মুক্তির একটাই পথ সেটা রাজপথ।

    তিনি বলেন, বিএনপিকে ছাড়া অংশগ্রহণমূলক নির্বাচন হবে না। আর খালেদা জিয়াকে ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না। স্পষ্ট করে বলতে চাই- সরকার যতই ষড়যন্ত্র করুক না কেন, ২০১৪ সালের মতো একতরফা নির্বাচন দেশে আর হতে দেয়া হবে না।

    সকাল ১০টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে এই কর্মসূচি শুরু হয়। চলে বেলা ১২টা পর্যন্ত।নির্ধারিত সময় ১০টায় কর্মসূচি শুরু হওয়ার কথা থাকলেও সকাল নয়টার মধ্যেই কর্মসূচিস্থলে অবস্থান নেন নেতাকর্মীরা। নেতাকর্মীদের ভিড়ে কানায় কানায় ভরে যায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন এলাকা।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম