• শিরোনাম


    ৪৮ ঘণ্টার মধ্যে ছাত্রদের ওপর হামলাকারী কাদিয়ানী সন্ত্রাসীদেরকে গ্রেফতার করতে হবে- ফয়জুল্লাহ

    মুফতি মুহাম্মদ এনামুল হাসান, রিপোর্টার | ১৬ জানুয়ারি ২০২০ | ১২:৫৫ পূর্বাহ্ণ

    ৪৮ ঘণ্টার মধ্যে ছাত্রদের ওপর হামলাকারী কাদিয়ানী সন্ত্রাসীদেরকে গ্রেফতার করতে হবে- ফয়জুল্লাহ

    ব্রাহ্মণবাড়িয়ায় নিরীহ কওমী মাদরাসা ছাত্রদের ওপর কাদিয়ানী সন্ত্রাসীদের হামলার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে এক বিবৃতিতে ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতী ফয়জুল্লাহ বলেছেন, বাংলাদেশের বহু শীর্ষ আলেমের জন্মভূমি ব্রাহ্মণবাড়িয়ায় নিরীহ মাদরাসা ছাত্রদের উপর কাদিয়ানীদের অতর্কিত হামলা কোনভাবেই মেনে নেয়া যায় না। আমি এই ন্যাক্কারজনক সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছি।

    মুফতী ফয়জুল্লাহ বলেন, আগামী ৪৮ ঘণ্টার মধ্যে হামলাকারী কাদিয়ানী সন্ত্রাসীদেরকে গ্রেফতার করতে হবে। না হলে পরিস্থিতি ভিন্নখাতে প্রবাহিত হতে পারে। তখন অনাকাঙ্খিত পরিস্থিতির দায়-দায়িত্ব প্রশাসনকেই বহন করতে হবে।



    বিবৃতিতে তিনি আরও বলেন, পেয়ারা নবী হযরত মুহাম্মদ সা.কে শেষ নবী হিসেবে অস্বীকারকারী, ইংরেজদের পোষ্য, পাকিস্তানের পাঞ্জাবের ভন্ড গোলাম আহমদের অনুসারী কাদিয়ানীদের কাফের ঘোষনা সময়ের দাবীতে পরিণত হয়েছে। এই দাবী বার বার অগ্রাহ্য হওয়ায় তারা এখন প্রকাশ্যে মাদরাসা ছাত্রদের গায়ে হাত তোলার দুঃসাহস দেখাচ্ছে।

    তিনি ব্রাহ্মণবাড়িয়াসহ দেশের আলেম-উলামা ও সাধারণ মুসলমানদের ঐক্যবদ্ধভাবে কাদিয়ানীদের অমুসলিম ঘোষনার আন্দোলন জোরদার করার উদাত্ত আহবান জানান।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম