• শিরোনাম


    ৪৭ বছরে ভারতকে যা দিয়েছি তারও একটা হিসাব নেওয়া দরকার: জাফরুল্লাহ চৌধুরী

    | ১১ অক্টোবর ২০১৯ | ৫:০৩ পূর্বাহ্ণ

    ৪৭ বছরে ভারতকে যা দিয়েছি তারও একটা হিসাব নেওয়া দরকার: জাফরুল্লাহ চৌধুরী

    ‘১৯৭১ সালে ভারত আমাদের সহযোগিতা করেছে, তা আমরা সারাজীবন মনে রাখবো। কিন্তু তাদের নয় মাসের সাহায্যের বিনিময়ে আমরা তো সারাজীবন তাদেরকে দিয়ে যেতে পারবো না। গত ৪৭ বছরে আমরা ভারতকে যা দিয়েছি তারও একটা হিসাব নেওয়া দরকার।’- আজ বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে ভারতের সাথে সম্পাদিত ‘দেশবিরোধী চুক্তি’ বাতিলের দাবিতে আয়োজিত মানববন্ধনে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী এসব কথা বলেছেন।

    তিনি বলেন, বাংলাদেশের সব সমস্যার মূল সৃষ্টিকারী দেশ ভারত। এই দেশটিই সব সমস্যা একের পর এক তৈরি করছে। মনে হতে পারে, রোহিঙ্গা সমস্যা মিয়ানমার করেছে, কিন্তু না। রোহিঙ্গা সমস্যার মূল সৃষ্টিকারী হচ্ছে ভারত।



    তিনি আরো বলেন, বর্তমান সরকার সব সময় মানবতার কথা বলে। কিন্তু দেশে মানবতা কোথায়? গণতন্ত্র নাই, মানুষের অধিকার নাই, ৩০ তারিখের ভোট ২৯ তারিখ রাতে হয়ে যায়। স্বাধীনভাবে কথা বলার অধিকার নাই, স্বাধীনভাবে কথা বললেই বুয়েটের ছাত্রের মত পিটিয়ে পিটিয়ে হত্যা করা হয়।

    তিনি বলেন, ছাত্রলীগ সন্ত্রাসী সংগঠন হিসেবে বিবেচিত হবে। সন্ত্রাসী দল হিসেবে ছাত্রলীগ জাতির জন্য কখনোই মঙ্গলজনক না। এ সময় তিনি বুয়েট শিক্ষার্থী আবরার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম