• শিরোনাম


    ২ নভেম্বর ঢাকা এবং ৬ নভেম্বর রাজশাহীতে জনসভা করার ঘোষণা জাতীয় ঐক্যফ্রন্টের।

    | ২৯ অক্টোবর ২০১৮ | ৫:১২ অপরাহ্ণ

    ২ নভেম্বর ঢাকা এবং ৬ নভেম্বর রাজশাহীতে জনসভা করার ঘোষণা জাতীয় ঐক্যফ্রন্টের।

    সিলেট ও চট্টগ্রামের পর আরও দুটি বিভাগীয় শহরে জনসভা করার ঘোষণা দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট।
    নতুন কর্মসূচি অনুযায়ী আগামী ২ নভেম্বর ঢাকায় এবং ৬ নভেম্বর রাজশাহীতে জনসভা করতে চায় গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের নেতৃত্বে সরকারবিরোধী দলগুলো নিয়ে গড়া জোটটি।
    সোমবার সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ ব্রিফিং করে এই কর্মসূচির কথা জানান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ ও যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালসহ দলটির কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।
    রিজভী বলেন, ‘সাত দফা দাবিতে আগামী ২ নভেম্বর জাতীয় ঐক্যফ্রন্টের উদ্যোগে সোহরাওয়ার্দী উদ্যান বা নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জনসভা করা হবে। দুই জায়গার যেখানেই অনুমতি পাওয়া যাবে সেখানেই জনসভা করা হবে। ঢাকার পর রাজশাহীতে ৬ নভেম্বর জাতীয় ঐক্যফ্রন্টের জনসভা হবে’।
    সংবাদ সম্মেলনে টাঙ্গাইল, চট্টগ্রাম, মানিকগঞ্জ, ঝিনাইদহ, নরসিংদী, খুলনা, সাতক্ষীরা, মুন্সিগঞ্জ, নাটোরসহ বিভিন্ন জেলায় ‘গায়েবি মামলায়’ নেতাকর্মীদের গ্রেপ্তারের পরিসংখ্যান তুলে ধরেন রিজভী।
    বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, ‘গত ১ সেপ্টেম্বর থেকে এই পর্যন্ত সারাদেশে গায়েবি মামলা হয়েছে চার হাজার ২৪৫টি। এতে তিন লাখ ৯২ হাজার ১২ জনকে আসামি করা হয়েছে। গ্রেপ্তারের করা হয়েছে পাঁচ হাজার ৫৩৭ জনকে।’
    গত ১৩ অক্টোবর কামাল হোসেনের নেতৃত্বে গঠিত হয় জাতীয় ঐক্যফ্রন্ট। জোট গঠনের পর ২৪ অক্টোবর সিলেটের রেজিস্টারি মাঠে ও ২৭ অক্টোবর চট্টগ্রাম বিএনপি কার্যালয়ের সামনে জনসভা করে ঐক্যফ্রন্ট।

    Facebook Comments



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম