• শিরোনাম


    ২৮ ফেব্রুয়ারি ও ১লা মার্চ ২দিন ব্যাপী চট্টগ্রামে হেফাজতের মহাসম্মেলন অনুষ্ঠিত হবে।

    | ৩০ জানুয়ারি ২০১৯ | ৬:০৯ অপরাহ্ণ

    ২৮ ফেব্রুয়ারি ও ১লা মার্চ ২দিন ব্যাপী চট্টগ্রামে হেফাজতের মহাসম্মেলন অনুষ্ঠিত হবে।

    আগামী ২৮ ফেব্রুয়ারি ও ১লা মার্চ রোজ বৃহস্পতি ও জুমাবার হেফাজতে ইসলাম বাংলাদেশের উদ্যোগে শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফির আহবানে চট্টগ্রাম জমিয়তুল ফালাহ ময়দানে দু’দিন ব্যাপী ইসলামি মহা সম্মেলন অনুষ্ঠিত হবে।

    গতকাল (২৯ জানুয়ারি) রোজ মঙ্গলবার বাদে মাগরিব হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কার্যালয়ে আমীরে হেফাজত শায়খুল ইসলাম আল্লামা শাহ্ আহমদ শফী দা.বা. এর সভাপতিত্বে অনুষ্ঠিত এক জরুরি বৈঠকে হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়। এবং নির্ধারিত তারিখে হেফাজতের দু’দিন ব্যাপী ইসলামি মহা সম্মেলন সফল করতে হেফাজতে ইসলাম বাংলাদেশ চট্টগ্রাম মহানগর, উত্তর জেলা ও দক্ষিণ জেলার নেতৃবৃন্দের সমন্বয় করে একটি সম্মেলন বাস্তবায়ন কমিটি গঠন করা হয়।



    বৈঠকে রাজধানী ঢাকার শাহবাগস্থ বারডেম হাসপাতালে চিকিৎসাধীন হেফাজত মহাসচিব আল্লামা জোনাইদ বাবুনগরীর সার্বিক দেখবাল ও উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নিয়ে যাওয়া ইত্যাদি সংক্রান্ত বিষয়ে হেফাজতের পক্ষ থেকে একটি কমিটি গঠন করা হয়।

    বৈঠকের বিষয়টি বিটিএন২৪ ডটকমকে নিশ্চিত করেছেন, হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মঈনুদ্দিন রুহী।

    উক্ত বৈঠকে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব, আল্লামা লোকমান হাকিম, মুফতি জসিম উদ্দিন, মাওলানা আইয়ুব বাবুনগরী, মাওলানা সলিমুল্লাহ, মাওলানা ইসহাক নুর মেহরী, মাওলানা মঈনুদ্দিন রুহী, মাওলানা নুরুল ইসলাম জদীদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, অর্থ সম্পাদক মাওলানা হাজী মোজাম্মেল হক, কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আনাস মাদানী, মাওলানা শফিউল আলম, মাওলানা ফয়সাল তাজ, মাওলানা আলমগীর, মহানগর প্রচার সম্পাদক মাওলানা আ.ন.ম আহমদ উল্লাহ প্রমুখ।

    বৈঠক সূত্রে জানাযায়, বৈঠকে আল্লামা জোনায়েদ বাবুনগরীর পাসপোর্ট ফেরত দেওয়ায় সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবং অসুস্থ হেফাজত মহাসচিব আল্লামা জোনাইদ বাবুনগরীসহ সকলের জন্য মহান আল্লাহর দরবারে দোয়া করেন বৈঠকে উপস্থিত আমীরে হেফাজতসহ হেফাজত নেতৃবৃন্দ।

    উল্লেখ্য, গত ২৭ ও ২৮ নভেম্বর ২০১৮ ইং হেফাজতের মহা সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও রাজনৈতিক পরিস্থিতির কারনে হেফাজতে ইসলাম বাংলাদেশ মহা সম্মেলন স্থগিত করে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম