• শিরোনাম


    ১০ বছর পর মায়ের কোলে ফিরলো বীথি, মা-মেয়ে খুশির কান্নায় আপ্লুত

    রিপোর্ট: অমিত হাসান অপু, স্টাফ রিপোর্টার | ৩০ অক্টোবর ২০১৯ | ৯:০৮ অপরাহ্ণ

    ১০ বছর পর মায়ের কোলে ফিরলো বীথি, মা-মেয়ে খুশির কান্নায় আপ্লুত

    নানা প্রতিকুলতা শেষে বছর পর আজ বুধবার মায়ের কোলে ফিরল ৩০ বছর বয়সী বীথি আক্তার। মেয়েটি ফিরে পেল আপনজন। দুপুরে আখাউড়া স্থলবন্দর দিয়ে তাকে বাংলাদেশে হস্তান্তর করেছে ভারতের বিএসএফ সদস্যরা।নড়াইলের লোহাপাড়া উপজেলার পাচুরিযা গ্রামের সাফিয়া বেগমের কন্যা বীথি আক্তার ২০১০ সালে গাজীপুর থেকে হারিয়ে যায়। আজ সন্তানকে ফিরে পেয়ে মা কান্নায় আপ্লুত হয়ে পড়েন।
    সাফিয়া বেগম জানায়, মেয়েকে নয় বছর ধরে খোজে না পেয়ে তিনি পাগল প্রায়। সম্প্রতি স্বরাষ্ট্রমন্ত্রনালয়ের মাধ্যমে তার খোজ মিলে। ভারত ত্রিপুরারাজ্যের ধলাই জেলায় একটি মানসিক হাসপাতালে তার কন্যা রয়েছে। পরে নড়াইলের স্থানীয় সাংবাদিক সৈয়দ খায়রুল আলম মেয়েটিকে উদ্ধারে চেষ্টা শুরু করে। তিনি পরাষ্ট্রমন্ত্রনালয়, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন,আখাউড়া উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগীতায় ইন্ডিয়াস্থ বাংলাদেশ হাই কমিশনের মাধ্যমে মেয়েটিকে দেশে আনার ব্যবস্থা করেন। আজ দুপুর ১২টায় আখাউড়া স্থলবন্দর দিয়ে বীথিকে হস্তান্তরের পর তার মা সাফিয়ার নিকট বীথিকে বুঝিয়ে দেয়া হয়।
    এসময় উপস্থিত ছিলেন, বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক গোলাম কবির, ত্রিপুরাস্থ বাংলাদেশ হাই কমিশন কিরিট চাকমা,
    উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব তাহমিনা আক্তার রেইনা, সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হাসান,আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী সহ প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়া সাংবাদিক বৃন্দ।

    Facebook Comments Box



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম