• শিরোনাম


    হোসাফ গ্রুপের অর্থায়নে আমিরাবাদে ১ হাজার পরিবারকে ঈদ উপহার

    গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী) থেকে:- | ১৭ মে ২০২০ | ১:০৮ পূর্বাহ্ণ

    হোসাফ গ্রুপের অর্থায়নে আমিরাবাদে ১ হাজার পরিবারকে ঈদ উপহার

    করোনা ভাইরাস পরিস্থিতি ও পবিত্র ঈদুল উল ফিতর উপলক্ষ্যে হোসাফ গ্রুপের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেনের অর্থায়নে আমিরাবাদ ইউনিয়নে অসহায়, হতদরিদ্র, কর্মহীন, দিনমজুর ১০০০ পরিবারের জন্য সেমাই চিনি দুধসহ ঈদ সামগ্রী দেয়া হয়।

    ১৬ মে শনিবার দুপুরে আমিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল আলম জহিরের মাধ্যমে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করা হয়।



    এসময় উপস্থিত ছিলেন- ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পরিষদের সদস্য আবদুল বারেক আরুমিয়া, আমিরাবাদ আনোয়ারা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আইয়ুব আলী, ইউনিয়ন ইউপি সদস্য গোলাম কিবরিয়া শামীম, হোসাফ গ্রুপের প্রতিনিধি ওমর ফারুক ও নুরুল আফছার প্রমূখ।

    উল্লেখ্য যে হোসাফ গ্রুপের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সন্তান, তিনি ইতিপূর্বে আমিরাবাদ ইউনিয়নের জনসাধারণের জন্য ৮০০ প্যাকেট খাদ্য সামগ্রী সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে খাদ্য সামগ্রী প্রেরণ করেন।

    আমিরাবাদ ইউপি চেয়ারম্যান জহিরুল আলম জহির আমিরাবাদ ইউনিয়ন বাসীর পক্ষ থেকে হোসাফ গ্রুপের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেনের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম