• শিরোনাম


    হেফাজতের হরতালে রাজধানীতে সড়ক অবরোধ, যানচলাচল বন্ধ।

    ঢাকা অফিস ডেস্ক | ২৮ মার্চ ২০২১ | ১২:০১ অপরাহ্ণ

    হেফাজতের হরতালে রাজধানীতে সড়ক অবরোধ, যানচলাচল বন্ধ।

    রাজধানী ঢাকা সহ চট্টগ্রাম, হাটহাজারী ও ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ-বিজিবির সঙ্গে সংঘর্ষে হতাহতের ঘটনায় ডাকা হেফাজতে ইসলামের সকাল-সন্ধ্যা হরতাল চলছে। কাকডাকা ভোরেই রাজধানীর বিভিন্ন এলাকায় মিছিল বের করে রাস্তায় অবস্থান নেন হেফাজত নেতাকর্মীরা।

    হরতালকে ঘিরে কঠোর অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও। মোড়ে মোড়ে অবস্থান নিয়েছে পুলিশ, র‌্যাব, বিজিবির সদস্যরা। এপিসি জলকামান নিয়ে বিভিন্ন সড়কে টহল দিচ্ছে তারা।



    এর মধ্যেই সকাল থেকে রাজধানীর পূর্বাঞ্চলীয় প্রবেশপথ সাইনবোর্ডের সানারপাড়ের সড়ক অবরোধ করে মাদ্রাসা ছাত্ররা। এ সময় তারা টায়ার জ্বালিয়ে ও কাঠের গুঁড়ি ফেলে প্রতিবন্ধকতা তৈরি করে বিক্ষোভ দেখায়। এতে বন্ধ হয়ে যায় যাত্রাবাড়ী থেকে কাঁচপুর পর্যন্ত যান চলাচল। বন্ধ রয়েছে দূরপাল্লার যান চলাচলও।

    এদিকে মোহাম্মদপুরের বসিলায় মিছিল বের করে সড়ক অবরোধ করে মাদ্রাসার ছাত্ররা। সড়কে টায়ার জ্বালিয়ে অগ্নিসংযোগ করে যান চলাচলে প্রতিবন্ধকতা তৈরি করে। এ সময় পুলিশ তাদের বাধা দেয়।

    হরতাল ঠেকাতে পুলিশের পাশাপাশি মাঠে রয়েছে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরাও। তারা রাজধানীর বিভিন্ন মোড়ে মোড়ে অবস্থান নিয়েছে।

    ফলে সকাল থেকে রাজধানীর বিভিন্ন সড়কে গণপরিবহন কম দেখা যায়, ।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম