• শিরোনাম


    হৃদয়ে গাইবান্ধার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

    সাজিদুল ইসলাম সাজিদ, স্টাফ রিপোর্টার | ২০ ডিসেম্বর ২০২০ | ১২:২৪ পূর্বাহ্ণ

    হৃদয়ে গাইবান্ধার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

    ১৮ই ডিসেম্বর ২০২০ইং তারিখে “হৃদয়ে গাইবান্ধা” অনলাইন স্বেচ্ছাসেবী গ্রুপ ও সংগঠনের উদ্যোগে গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার কয়েকটি গ্রামের অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। উক্ত বিতরণ কার্যক্রমটি ইদ্রাকপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়।

    উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি শেখ সাদী, সহ-সভাপতি শাহারুল ইসলাম, সাধারণ সম্পাদক মশিউর রহমান,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাজিদুল ইসলাম সাজিদ, যুগ্ম ধর্ম বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম শফি, সাদ্দাম হোসেন, হায়দার বাবু, মশিউর রহমান, আশরাফুল ইসলাম, এ এস আই নাজমুল হোসেন, রফিকুল ইসলাম, সুমাইয়াসহ স্থানীয় আরো অনেকে।



    সংগঠনটির সভাপতি শেখ সাদী বলেন- আমাদের সংগঠনের সকল সদস্য সর্বময় মানুষের পাশে থেকে কাজ করে যেতে চায়। যে যেখানেই থাকি না কেন আমরা জন্মভূমির মাটিকে ভালোবাসি এবং সেই ভালোবাসার টানেই বার বার আপনাদের কাছে ছুটে আসি।

    এছাড়া সাধারন সম্পাদক মশিউর রহমান তার বক্তব্যে বলেন- অসহায় মানুষদের জন্য আমাদের ভালোবাসা সবসময়ই ছিল, আছে, থাকবে। এবং মানুষের প্রতি এই ভালোবাসা নিয়ে আমরা এগিয়ে যেতে চাই।
    বিতরন অনুষ্ঠানটি সার্বিকভাবে পরিচালনা করেন তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাজিদুল ইসলাম সাজিদ। তিনি বলেন- “হৃদয়ে গাইবান্ধা” মানবতার এক জীবনতরী। মানবতা যেখানেই ভূলুণ্ঠিত হয়েছে,সেখানেই মানুষের পরম বন্ধু হয়ে ছুটে গেছে হৃদয়ে গাইবান্ধা নামে সংগঠনটি ।

    উল্লেখ্য যে “হৃদয়ে গাইবান্ধা” স্বেচ্ছাসেবী সংগঠনটি “সৃষ্টি,মানবতা ও মানুষের পাশে” এই স্লোগানকে বুকে ধারণ করে ২০১৩ সালের ১৩ই মার্চ প্রতিষ্ঠিত হয়। এবং ২০১৪ সাল থেকে তাদের প্রতিষ্ঠানিক ভাবে কার্যক্রম সূচনা করে। ইতিমধ্যে গাইবান্ধার জেলার প্রায় ৭টি থানায় তাদের সেবামূলক কার্যক্রম অব্যাহত রেখেছে । অন্ন, বস্ত্র, বাসস্থান ও শিক্ষাসহ মানুষের মৌলিক চাহিদা পূরনের পাশেপাশি বিভিন্ন ধরনের সামাজিক কার্যক্রমে বিশেষ অবদান রাখায় সংগঠনটি ইতোমধ্যে ভূয়সী প্রশংসায় অভিভূত হয়েছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম