• শিরোনাম


    হিন্দুত্ববাদী আগ্রাসণ কি হেফাজত ও চরমোনাই এর বিরুদ্ধে, নাকি ইসলাম ধর্মের? [] শেখ আরিফ বিল্লাহ আজিজী

    লেখকঃ শেখ আরিফ বিল্লাহ আজিজী, বিশেষ প্রতিনিধি | ০৯ নভেম্বর ২০২০ | ৬:১২ পূর্বাহ্ণ

    হিন্দুত্ববাদী আগ্রাসণ কি হেফাজত ও চরমোনাই এর বিরুদ্ধে, নাকি ইসলাম ধর্মের? [] শেখ আরিফ বিল্লাহ আজিজী

    প্রিয় পাঠক, ইতিমধ্যে আমরা অবগত আছি বাংলাদেশের বন্দর নগরী চট্টগ্রামে কিছু হিন্দু ধর্ম অবলম্বীরা উগ্র ও সহিংস স্লোগান দিয়েছে।যা নিঃসন্দেহে ইসলাম ও মানবতার বিরোধী এ সময় হুজুরদের জঙ্গি বলে আখ্যা দিয়ে আরও নানান উগ্র স্লোগান দিতে শোনা গেছে দলটির নেতাকর্মীদের।
    যা নিম্নে দেওয়া হলো:

    “‘মৌলবাদের আস্তানা, জালিয়ে দাও পুড়িয়ে দাও’,
    হেফজাতের আস্তানা, জালিয়ে দাও পুড়িয়ে দাও’,
    জ্বালো রে জ্বালো, আগুন জ্বালো’, ‘
    হেফাজতের গালে গালে, জুতা মারো তালে তালে’,
    ‘চরমোনাই’র গালে গালে, জুতা মারো তালে তালে’,
    কওমির দালালেরা, হুঁশিয়ার সাবধান’
    ধইরা ধইরা জবাই কর, একটা দুইটা জবাই কর’।



    আপনি লক্ষ্য করুক তাদের উদ্দেশ্য কি? তাদের জনশক্তি কতটুকু? তারা কি চাচ্ছে? তারা কি হেফাজতে ইসলাম ও চরমোনাই এর ইসলামী আন্দোলন এর বিরুদ্ধে স্লোগান দিয়েছে নাকি ইসলামের বিরুদ্ধে?
    আপনি ভালো করে দৃষ্টিপাত করলে স্পষ্ট বুঝবেন তারা ইসলামের বিরুদ্ধে ইসলামি সংস্কৃতি ও আমাদের তাহজিব তামুদ্দোনের বিপক্ষে স্লোগান তুলছে!

    বাংলাদেশে সংখ্যাগরিষ্ঠ মুসলিম বাসিন্দা, এ জনপদের জনমানব গুলোর প্রভাতের আলো উদিত হয় আল্লাহু আকবর এর ধ্বনীতে,আবার পশ্চিমা গগনে রবি অস্তমিত হয় মাগরিবের আযানের মাধ্যমে,এ ভূমন্ডলে লক্ষ লক্ষ মসজিদ, মাদ্রাসা ইসলামি সংগঠন, আলেম-উলামা, সে দেশে সল্প সংখ্যাক হিন্দু সম্প্রদায় তারা এতো দুস সাহস কোথায় পাই?

    তারা এদেশের মধ্যে হিন্দুত্ববাদ বিস্তৃার করতে চাই। তারা চাই রামরাজ্য প্রতিষ্ঠা করতে। তারা অখণ্ড বাংলা করতে চাই, তারা চাই আমার এই মাতৃভূমিকে হিন্দুস্থানে রুপান্তর করতে।

    বাংলাদেশের বৃহৎতম ইসলামী রাজনৈতিক সংগঠনের মধ্যে, পীর সাহেব চরমোনাই এর প্রতিষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ অন্যতম,আর অরাজনৈতিক সংগঠনের মধ্যে হেফাজতে ইসলাম বাংলাদেশ সর্ববৃহৎ।তারা ভিষণ চিন্তা ভাবনা ও ভবিষ্যৎ পরিকল্পনা করে ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে, তারা যদি হেফাজত ও চরমোনাই এর বিরুদ্ধে তাদের আন্দোলন করে সফল হতে পারে তাহলে বাংলাদেশ থেকে ইসলাম কে ধূলিসাৎ করা তাদের জন্য কষ্টকর হবে না।
    কিন্তু তারা ভুল স্বপ্ন দেখছে, তারা ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে নোংরা ষড়যন্ত্রে মেতে উঠেছে।তারা কখনো ই সফল ও স্বার্থক হতে পারবে না।

    যেমন ভাবে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান একজোট হয়ে আমাদের ইসলামের বিরুদ্ধে আন্দোলন করছে, নবীর ওয়ারেস ওলামায়ে কেরামদের কে জঙ্গি বলে আক্ষায়িত করছে। ঠিক আমরাও ঐক্যবদ্ধ ভাবে সম্পদায়িক দাঙ্গা হাংঙ্গামা সৃষ্টি কারী ভারতের এজেন্সি হিন্দুদের বিরুদ্ধে,একসাথে রাজপথে বৃহত্তর আন্দোলন করব ইনশাআল্লাহ।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম