• শিরোনাম


    হাসানুল হক ইনু কর্তৃক সংসদে ওয়াজ মাহফিল বন্ধের দাবী: ইসলামী ঐক্যজোটের তীব্র নিন্দা

    মুফতি মুহাম্মদ এনামুল হাসান, প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া জেলা | ০৩ ফেব্রুয়ারি ২০২০ | ৫:২৩ অপরাহ্ণ

    হাসানুল হক ইনু কর্তৃক সংসদে ওয়াজ মাহফিল বন্ধের দাবী:  ইসলামী ঐক্যজোটের তীব্র নিন্দা

    হাসানুল হক ইনু কর্তৃক বাংলাদেশ জাতীয় সংসদে ওয়াজ মাহফিল বন্ধের দাবি ও আলেম উলামাদের রাজনৈতিক মোল্লা বলে কটুক্তির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার যুগ্ম সম্পাদক মুফতী মোহাম্মদ এনামুল হাসান।

    আজ (সোমবার) এক বিবৃতিতে মুফতী মোহাম্মদ এনামুল হাসান বলেন, ওয়াজ মাহফিল বাংলাদেশের ইতিহাস ঐতিহ্যের অন্যতম প্রতীক। দেশের সাধারণ মুসলমান ওয়াজ মাহফিলের মাধ্যমেই ইসলামের শিক্ষা লাভ করে নিজেদেরকে ইসলামী বিধিবিধান অনুযায়ী পরিচালনা করে আসছে।
    ওয়াজ মাহফিলে কোরআন হাদিসের আলোচনার মাদক, সন্ত্রাস জঙ্গীবাদ, ইভটিজিং এর বিরুদ্ধে মানুষদের সচেতন করা হয়। মানুষদের উদ্ভুদ্ধ করা হয় দেশ প্রেমে।
    মানুষ কিভাবে দুনিয়া আখেরাতে কল্যাণ লাভ করবে সে বিষয়ে নসিহত করা হয়।
    বিবৃতিতে তিনি বলেন, হাসানুল হক ইনুর ওয়াজ মাহফিল বন্ধ করার দাবি ইসলাম বিরোধী মনোভাবেরই বহিঃপ্রকাশ। বাংলাদেশ থেকে ইসলাম উৎখাতের মিশন বাস্তবায়নে রাষ্ট্রযন্ত্র ব্যবহার করতে চায়   হাসানুল হক ইনু সহ কতিপয় রাজনৈতিক নেতা।



    তাদের ইসলাম বিরোধী কর্মকান্ডের কারণে সরকারের ভাবমূর্তি ও জনগণের নিকট ক্ষুণ্ন হচ্ছে। হাসানুল হক ইনুর মতো জনসমর্থনহীন কতিপয় অসাধু রাজনৈতিক নেতার ইসলাম বিরোধী কর্মকান্ডের দায়ভার সরকারের উপর ই বর্তায়, তাই সরকারের উচিত এ-ই সকল লোকদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা। অন্যথায় দেশের তাওহিদী জনতার রোষানলে পড়ে হাসানুল হক ইনুরা পালানোর পথ খুঁজে পাবে না।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম