• শিরোনাম


    হাফেজ্জী হুজুর রহ. এর স্বপ্ন ছিল দেশে ইসলামি হুকুমত প্রতিষ্ঠা করা।

    | ০৫ মে ২০১৯ | ৫:২০ পূর্বাহ্ণ

    হাফেজ্জী হুজুর রহ. এর স্বপ্ন ছিল দেশে ইসলামি হুকুমত প্রতিষ্ঠা করা।

    বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমিরে শরিয়ত মাওলানা শাহ আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, ধর্মীয় ও আদর্শবান রাজনীতিবিদদের অভাবে দেশে আজ রাজনৈতিক দূরাবস্থা চলছে। হাফেজ্জী হুজুর রহ. এর স্বপ্ন ছিল দেশে ইসলামী হুকুমত প্রতিষ্ঠা করা।

    গতকাল শনিবার সকাল ৯টায় নারায়ণগঞ্জ রূপগঞ্জে মুন্সী কমিনিউটি সেন্টারে বাংলাদেশ খেলাফত আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে আয়োজিত জেলা সম্মেলনে প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন।



    তিনি আরো বলেন, ইসলামের শত্রুরা বারবার কলা-কৌশলে ইসলামের উপর আঘাত করে চলছে। বিধর্মীদের আমদানী করা মানবরচিত তন্ত্র-মন্ত্র প্রতিষ্ঠায় সরকার ও বিরোধী দল ব্যস্ত। কোন মানবরচিত তন্ত্রমন্ত্র ও শাসন ব্যবস্থায় দেশে কখনোই শান্তি আসতে পারে না।

    একমাত্র কুরআন-সুন্নাহর অনুকরণে ইসলামি রাষ্ট্র প্রতিষ্ঠার মাধ্যমেই মানবতার কল্যাণ ও শান্তি আসতে পারে। হাফেজ্জী হুজুর রহ. এর স্বপ্ন ছিল দেশে ইসলামি হুকুমত প্রতিষ্ঠা করা। বার্ধক্যে উপণীত হয়ে তিনি তওবার ডাক দিয়ে ইসলামি রাজনীতির পথ সুগম করেছেন।

    আজ চতুর্দিকে ইসলামের সুশীতল বাতাস বইতে শুরু করেছে। দেশে ইসলামি হুকুমতের পথ সুগম হচ্ছে। নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন প্রান্তে শান্তিকামী মানুষ খেলাফতের পতাকাতলে সমবেত হচ্ছে। আমরা ঐক্যবদ্ধভাবে ধারাবাহিক কর্মসূচী চালিয়ে যেতে পারলে কোন শক্তিই খেলাফত প্রতিষ্ঠার মিশন রুখতে পারবে না। তাগুতি শক্তিকে পরাভূত করে খেলাফত রাষ্ট্রব্যবস্থা কায়েম করতে হবে।

    সম্মেলনের উদ্যোক্তা আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, হাফেজ্জী হুজুর রহ. এর খলিফা মাওলানা হাতেম আলী, হাটহাজারী মাদরাসার মুহাদ্দিস মাওলানা মুমতাজুল করীম (বাবা হুজুর)।

    খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবীবুল্লাহ মিয়াজী, শায়খুল হাদিস মাওলানা ওমর ফারুক সনদ্বীপী, মাওলানা এহতেরামুল হক উজানভী, দলের নায়েবে আমীর মাওলানা মুজীবুর রহমান হামিদী, সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দীন প্রমূখ।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম