• শিরোনাম


    হাতিয়া উপজেলা পরিষদে ফ্যান খুলে পড়ে ইউএনও সহ আহত ২

    মোহাম্মদ দেলোয়ার হোসেন, নোয়াখালী জেলা প্রতিনিধি | ০৯ অক্টোবর ২০২০ | ২:৪৯ অপরাহ্ণ

    হাতিয়া উপজেলা পরিষদে ফ্যান খুলে পড়ে ইউএনও সহ আহত ২

    উপজেলা পরিষদ হলরুমের সিলিং ফ্যান খুলে পড়ে নোয়াখালীর হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.ইমরান হোসেন ও প্রাণি সম্পদ কর্মকর্তা ফখরুল ইসলাম আহত হয়েছেন।

    শুক্রবার (৯ অক্টোবর) সকাল সাড়ে ১০টার েিদক উপজেলা পরিষদ হলরুমে বিশ্ব ডিম দিবসের আলোচনা সভা চলাকালে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।
    পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে দু’জনকে বাসায় পাঠিয়ে দেয়।
    হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.ইমরান হোসেন বলেন, উপরের সিলিংয়ের রড থেকে ফ্যান খুলে পড়ে আমি মাথার সামনে আঘাত পাই। প্রাণি সম্পদ কর্মকর্তা ফখরুল ইসলাম মাথায় ও গলায় আঘাত পেয়ে রক্তক্ষরণ হয়। বর্তমানে আমরা দু’জনেই ডাক্তারের পরামর্শে বাসায় অবস্থান করছি।
    তিনি আরো জানান, উপজেলা পরিষদের মূল ভবনটি দীর্ঘদিনের পুরাতন ভবন। এ ভবনের অনেক জায়গায় ফাটল দেখা দিয়েছে। তেমনি পুরাতন ইলেকট্রিক যন্ত্রপাতিতে দেখা দিয়েছে ক্রটি।



    প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিশ্ব ডিম দিবস উপলক্ষ্যে উপজেলা প্রাণি সম্পদ দপ্তর আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। উপজেলা পরিষদের তৃতীয় তলার হলরুমে আলোচনা সভা চলাকালে হঠাৎ উপজেলা নির্বাহী কর্মকর্তার মাথার উপরে থাকা চলন্ত সিলিং ফ্যান খুলে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম