• শিরোনাম


    হাতিয়া উপজেলায় মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

    মোহাম্মদ দেলোয়ার হোসেন, জেলা প্রতিনিধি,নোয়াখালী | ১২ অক্টোবর ২০২০ | ১২:৩৬ অপরাহ্ণ

    হাতিয়া উপজেলায় মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

    আজ সোমবার সকালে হাতিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে,উপজেলা নির্বাহী অফিসার মোঃএমরান হোসেন এর সভাপতিত্বে হাতিয়া উপজেলা পরিষদ সভাকক্ষে মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়।

    এ সময় উপস্থিত ছিলেন,হাতিয়া উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃসারোয়ার সালাম,মহিলা ভাইসচেয়ারম্যান মমতাজ বেগম লাভলী,কোস্ট গার্ড কমান্ডার লেফটেন্যান্ট এস এম তাহসিন রহমান,হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃআবুল খায়ের,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃনাজিম উদ্দীন প্রমুখ।



    সভায় বিভিন্ন বক্তাগণ বক্তব্যের মাঝে হাতিয়া উপজেলার গত মাসের আইন শৃঙ্খলার দিক গুলো তুলে ধরেন এছাড়াও হাতিয়া উপজেলায় যে সকল স্থানে ইয়াবা,মদ,গাঁজা,বিক্রি হচ্ছে ঐ সকল স্থানে কঠিন ব্যবস্থা গ্রহণ করার জন্য আইন শৃঙ্খলা বাহিনীকে নির্দেশ প্রদান করেন হাতিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃএমরান হোসেন। পাশাপাশি হাতিয়ার ৩২টি দূর্গাপূজা মন্ডলের আশপাশে কোন প্রকার নেশা জাতীয় জিনিস বিক্রি না হয় সে দিকে কঠোর নজরদারি রাখার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।হাতিয়ায় কোন প্রকার নারী নির্যাতন না হয় সে দিকেও কঠোর নজরদারি রাখার জন্য নির্দেশ দেন।

    হাতিয়া উপজেলা নির্বাহী অফিসার বলেন,হাতিয়ায় কোথাও নারী নির্যাতনের ঘটনা ঘটলে সাথে সাথে আইন গত ব্যবস্থা গ্রহণ করা হবে।এছাড়াও নারী নির্যাতন বিষয়ে হাতিয়াকে জিরোট্রলারেন্স ঘোষণা করেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম