• শিরোনাম


    হাতিয়ায় আগুনে পুড়ে ১৩ টি দোকান ছাই

    দেলোয়ার হুসাইন, নোয়াখালী প্রতিনিধিঃ | ১৬ আগস্ট ২০২১ | ৪:৪০ অপরাহ্ণ

    হাতিয়ায় আগুনে পুড়ে ১৩ টি দোকান ছাই

    নোয়াখালীর হাতিয়া উপজেলায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ১৩ দোকান পুড়ে ছাই হয়েছে। এ সময় অন্তত অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

    সোমবার (১৬ আগস্ট) বিকেল ৪টার দিকে উপজেলার চরঈশ্বর ইউনিয়নের আফাজিয়া বাজরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে এ সময় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।



    স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেল পৌনে ৪টার দিকে মধ্য বাজারের দক্ষিণ মাথার একটি খাবার হোটেল থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুন পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। এ সময় বাজারে উপস্থিত লোকজন আগুন নিয়ন্ত্রণ করতে এগিয়ে আসে এবং ফায়ার সার্ভিসে খবর দেন।

    খবর পেয়ে হাতিয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগে আগুন দ্রুত চারপাশে ছড়িয়ে পড়ায় বাজারের মুদি, কসমেটিকস, ফার্মেসি, চা দোকান, পান দোকানসহ অন্তত ১৩টি দোকান পুড়ে যায়।

    এতে দোকানগুলোতে থাকা মূল্যবান মালামাল পুড়ে অন্তত অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে। কয়েকটি দোকান থেকে কিছু মালামাল উদ্ধার করলেও বেশিরভাগই পুড়ে গেছে।

    হাতিয়া ফায়ার সার্ভিসের টিম লিডার বলেন, খবর পেয়ে হাতিয়া ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে খাবার হোটেলের চুলা থেকে এ আগুনের সূত্রপাত হয়। এ দুর্ঘটনায় আনুমানিক ৩৫ লক্ষ টাকায় ক্ষয়ক্ষতি হয়।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম