• শিরোনাম


    হাতিয়াতে জরুরি ত্রাণসামগ্রী বিতরণ করেন নৌবাহিনীর সদস্যরা

    দেলোয়ার হুসাইন, নোয়াখালী প্রতিনিধি | ০৩ মে ২০২০ | ৮:৪২ অপরাহ্ণ

    হাতিয়াতে জরুরি ত্রাণসামগ্রী বিতরণ করেন নৌবাহিনীর সদস্যরা

    নোয়াখালী জেলার বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়া উপজেলা। এই দ্বীপে প্রায় সাড়ে সাত লক্ষ লোকের বসবাস।
    ককোভিট-১৯ থেকে রক্ষা করার জন্য জনসাধারণ কে নোয়াখালী জেলার লকডাউনের ন্যায়, হাতিয়া উপজেলাকে লকডাউন ঘোষণা করেন প্রশাসন। ফলে না খেয়ে মরতে বসেছে হতদরিদ্র বিভিন্ন পেশাদার মানুষগুলো। মাননীয় প্রধানমন্ত্রীর সারা দেশে হতদরিদ্র মানুষের জন্য ত্রাণ সহায়তা,নগদ টাকা,রেশন কার্ড সহ নানা কর্মসূচী ব্যাবস্হা গ্রহণের আদেশক্রমে কাজ শুরু হয় সারা দেশে।
    কোভিট-১৯ সংক্রমণ রোধে বাড়িতে থাকা হতদরিদ্রের মাঝে জরুরী ত্রাণসামগ্রী বিতরণ করেন,আজ রবিবার সকাল বেলা হাতিয়া উপজেলার তমরদ্দি ইউনিয়ন পরিষদের সামনে বাংলাদেশ নৌ বাহিনির একটি টিম।
    এই সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ নৌ বাহিনীর পেটি অফিসার মোঃ ইকবাল হোসেন,তমরদ্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃফররুখ আহমদসহ সকল ওয়াড মেম্বারগণ প্রমুখ।
    এই ত্রাণসামগ্রী বিতরণ করা হয়,তমরদ্দি ইউনিয়নের ৯টি ওয়াডের মোট ২০০ জন হতদরিদ্র লোকজনের মাঝে। জনপ্রতি ২০কেজি করে এ চাল গুলো এ সকল এলাকার হতদরিদ্র ও ভিক্ষুকদের মাঝে বিতরণ করা হয়।
    পরে এলাকার জনসাধারণ কে সচেতনমুলক পরিষ্কার পরিচ্ছন্নতার উপর উপদেশ মূলক কথা বলেন,বাংলাদেশ নৌ বাহিনীর পেটি অফিসার মোঃ ইকবাল হোসেন।পাশাপাশি সামাজিক দুরুত্বনিশ্চিতকরন বজায় রেখে রাস্তায় চলাচল করার জন্য পরামর্শ দেন।বিনা প্রয়োজনে,দোকানে আড্ডা,আযথা ভবঘুরে, থেকে বিরত থাকতে সকলের প্রতি অনুরোধ করেন।বাড়িতে থাকুন,নিরাপদ থাকুন,সুস্হ থাকুন,নিচে এবং সুস্হ রাখুন পরিবারকে।

    Facebook Comments



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম