• শিরোনাম


    হাজারো ভ‌ক্তের উপ‌স্থি‌তিতে জাতীয় ঈদগাহে অাইয়ুব বাচ্চুর প্রথম জানাজা সম্পূর্ণ ।

    | ১৯ অক্টোবর ২০১৮ | ৫:৫২ অপরাহ্ণ

    হাজারো ভ‌ক্তের উপ‌স্থি‌তিতে জাতীয় ঈদগাহে অাইয়ুব বাচ্চুর  প্রথম জানাজা সম্পূর্ণ ।

    হাজারো ভক্তের উপস্থিতিতে জাতীয় ঈদগাহে গিটারের জাদুকর ও ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চুর প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত। জানাজায় অংশ নেন সমাজের নানা শ্রেণী পেশার মানুষ। জানাজা শেষে আইয়ুব বাচ্চুর মরদেহ নিয়ে যাওয়া হয়েছে মগবাজারে তার নিজের স্টুডিও এবি কিচেনে।
    এরপরে বাদ আসর চ্যানেল আই কার্যালয়ে অনুষ্ঠিত হবে তার দ্বিতীয় নামাজে জানাজা। দ্বিতীয় জানাজা শেষে এই শিল্পীর মরদেহ রাখা হবে হিমঘরে।
    এরআগে সম্মিলিত সংস্কৃতি জোটের উদ্যোগে সকাল সাড়ে ১০ টায় আইয়ুব বাচ্চু মরদেহ আনা হয়েছিল শহীদ মিনারে। সেখানে গিটারের জাদুকর ও ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চুর শেষ শ্রদ্ধায় হাজার মানুষের ঢল নেমেছিল। লম্বা লাইন ও সারিবদ্ধভাবে আইয়ুব বাচ্চুর ভক্ত, অনুরাগীরা তাকে শ্রদ্ধা জানিয়েছে। কেউ এই গায়কের জন্য কেঁদেছেন, কেউ বা তাকে হারানোর বেদনায় শোকে পাথর।

    আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও সাংস্কৃতিক কর্মীরা এসময় উপস্থিতদের শৃঙ্খলায় আনতে হিমশিম খেতে হয়েছিল। সঙ্গীত জগত থেকে শুরু করে সাংস্কৃতিক কর্মী, এমনকি সঙ্গীত পিপাসু সাধারণ মানুষের ঢল ছিল শহীদ মিনারে। দুপুর সাড়ে ১২টা পর্যন্ত আইয়ুব বাচ্চুর লাশ শহীদ মিনারে রাখা হয়।



    গতকাল বৃহস্পতিবার সকালে নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হলে ব্যক্তিগত সহকারী ও গাড়ি চালক রুবেল দ্রুত স্কয়ার হাসপাতালে নিয়ে যান। তবে হাসপাতালে যাওয়ার আগেই তিনি চলে যান।
    দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন আইয়ুব বাচ্চু। হৃদরোগের কারণে গত কয়েক বছর বারবারই হাসপাতালে এসেছেন চিকিৎসার জন্য। ২০০৯ সালে তাঁর হার্টে রিং পরানো হয়। দুই সপ্তাহ আগে শেষ তিনি স্কয়ার হাসপাতালে এসেছিলেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম