• শিরোনাম


    স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থার কোনো উন্নতি নেই

    অনলাইন ডেস্ক | ০৭ জুন ২০২০ | ৯:১১ অপরাহ্ণ

    স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থার কোনো উন্নতি নেই

    আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থার কোনো উন্নতি নেই তার জ্ঞান ফিরে আসেনি, রোববারও তিনি ডাকে সাড়া দিচ্ছেন না।

    নিবিড় পর্যবেক্ষণে ৭২ ঘণ্টা থাকার সময়সীমা শেষ হলেও আরও ২৪ ঘণ্টা তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকছেন। রোববার এ তথ্য জানান মোহাম্মদ নাসিমের ব্যক্তিগত সহকারী ও বনানী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর মোশাররফ হোসেন।



    শনিবার মোহাম্মদ নাসিমের চিকিৎসায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য ডা. কনক কান্তি বড়ুয়াকে প্রধান করে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়। এই বোর্ডে রয়েছেন প্রখ্যাত নিউরোলোজিস্ট ডা. কাজী দ্বীন মোহাম্মদ ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক ডা. এবিএম আবদুল্লাহ।

    তারা শনিবার মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থা নিয়ে বোর্ড মিটিং করে জানান, ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে থাকবেন তিনি। আজ সেই সময় শেষ হলেও অবস্থার উন্নতি নেই সাবেক স্বাস্থ্যমন্ত্রীর। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একাধিকবার নাসিমের ছেলে তানভীর শাকিল জয় এবং অস্ত্রোপচারকারী চিকিৎসক ডা. রাজিউল হককে ফোন করে সাবেক এই স্বাস্থ্যমন্ত্রীর সর্বশেষ শারীরিক অবস্থার বিষয়ে খোঁজ-খবর নেন।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম