• শিরোনাম


    স্বতঃস্ফূর্ত উচ্ছ্বাসে শেষ হল মজলিসে ইত্তেহাদুল মুসলিমীন কাতার’র দাওরা প্রশিক্ষণ

    কে. এম. সুহেল আহমদ, কাতার থেকেঃ | ১৭ আগস্ট ২০১৮ | ৬:৩০ অপরাহ্ণ

    স্বতঃস্ফূর্ত উচ্ছ্বাসে শেষ হল মজলিসে  ইত্তেহাদুল মুসলিমীন কাতার’র  দাওরা প্রশিক্ষণ

    স্বতঃস্ফুর্ত উচ্ছ্বাসে সমাপণী পরী্ক্ষার মধ্য দিয়েই শেষ হল ‘ মজলিসে ইত্তেহাদুল মুনলিমীন দোহা- কাতার’ এর ব্যবস্থাপনায় দশ দিন ব্যাপী দাওরা প্রশিক্ষণ পর্ব।
    মারকায আব্দুল্লাহ বিন যায়েদ আল-মাহমুদ ইসলামিক কালচারাল সেন্টার (ফানার) এর উদ্যোগে আয়োজিত রাজধানী দোহার গানেম মসজিদে ছোট ও বড়দের নিয়ে দু’টি গ্রুপে সর্বমোট ৪০ জন শিক্ষার্থীদের নিয়ে বিগত
    ৫ আগষ্ট( রবিবার) থেকে শুরু হয়ে ১৬ আগষ্ট(বৃস্পতিবার) পর্যন্ত সমাপণী পরীক্ষার মধ্য দিয়ে প্রশিক্ষণ পর্ব শেষ হয়।received_463856560775801
    দু’টি গ্রুপের দাওরা প্রশিক্ষণে খ গ্রুপের প্রশিক্ষক ছিলেন, ‘মজলিসে ইত্তেহাদুল মুসলিমীন কাতার’ এর সভাপতি কাতার ধর্ম মন্ত্রনালয়ের গ্রান্ড মুফতী হাফেজ মাওলানা মুফতী ফরিদ আহমদ ফরিদী ও হাফেজ মাওলানা ইউসুফ জামালপুরী।
    ক গ্রুপের প্রশিক্ষক ছিলেন, কাতার ধর্ম মন্ত্রনালয়ের ইমাম ও খতিব হাফেজ মাও. হারুন উর রশিদ ও বিশিষ্ট ইসলামী অর্থনীতিবীদ হাফেজ মাও. আব্দুল আউয়াল।
    এছাড়া সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ইত্তেহাদুল মুসলিমীনের সেক্রেটারী হাফেজ মাও. মুশাহিদুর রহমান।
    ঝমঁকালো আয়োজনের মধ্য দিয়ে পরীক্ষায় ১ম, ২য় ও ৩য় স্থানে উত্তীর্ণদের সাথে সকল অংশ গ্রহণকারীদের আকর্ষণীয় পুরস্কার প্রদান ঈদের পর ফানার মিলনায়তনে অনুষ্ঠিত হবে। সেই অনুষ্ঠানের সময় ও তারিখ পরবর্তিতে জানানো হবে বলে জানা যায়।
    দাওরার সফলতায় যারা অক্লান্ত পরিশ্রম করেছেন সবাইকে মোবারকবাদ এবং ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন দাওরা প্রশিক্ষণ কর্তৃপক্ষ।

    Facebook Comments



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম