• শিরোনাম


    সৌদি আরবের রিয়াদে তিতাস ফুটবল ক্লাবকে ১ গোলে হারিয়ে লায়ন্স ফুটবল স্পোর্টিং ক্লাব বিজয়ী।

    | ২৮ জানুয়ারি ২০১৯ | ৬:০৪ অপরাহ্ণ

    সৌদি আরবের রিয়াদে তিতাস ফুটবল ক্লাবকে ১ গোলে হারিয়ে লায়ন্স ফুটবল স্পোর্টিং ক্লাব বিজয়ী।

    নতুন বছর উপলক্ষে প্রবাসী ব্রাক্ষণবাড়িয়া জেলা সদর উপজেলার উদ্যোগে রিয়াদে তিতাস ফুটবল স্পোর্টিং ক্লাব বনাম লায়ন্স্ ফুটবল স্পোর্টিং ক্লাবের মধ্যকার এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

    খেলায় তিতাস ফুটবল ক্লাবের বিপক্ষে টাইব্রেকারে ৩-২ গোলের ব্যাবধানে জয়লাভ করে লায়ন্স ফুটবল স্পোর্টিং ক্লাব।



    বৃহস্পতিবার রাত ১১ টায় (স্থানীয় সময়) শুরু হওয়া এ ম্যাচে নির্ধারিত ৯০ মিনিটের মধ্যে ১-১ গোলে ড্র হওয়ায়। রেফারির সিদ্ধান্তে আরও ৫ মিনেট সময় বাড়ানো হয়। বাড়তি সময়ে দুই দলই গোলের দেখা পায়নি। ১-১ অবশেষে খেলা গড়ায় টাইব্রেকারে। সেখানে তিতাস ফুটবল ক্লাবকে ৩-২ গোলে হারিয়ে জয়লাভ করে লায়ন্স ফুটবল স্পোর্টিং ক্লাব।

    খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে ট্রফি এবং দুই দলের প্রত্যেক খেলোয়াড় ও টিম পরিচালকদের মেডেল দেয়া হয়। চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন বিশিষ্ট ব্যবসায়ী সামসুল আলম, কাজি হুমায়ুন কবির, রিয়াজ উদ্দিন মাহমুদ, ওয়াহিদুল ইসলাম, নাঈম ইসলাম জুনাইদ, ছানাউল্লাহ আপন তাঁজ জিয়া সহ প্রমুখ।

    একই সঙ্গে প্রবাসীদের বিনোদন দেয়ার জন্য নতুন বছর আগমণে ব্রাহ্মণবাড়িয়া প্রবাসীদের উদ্যোগে চলা এ প্রীতি ম্যাচে সার্বিক সহযোগিতা করেন তারা। ম্যাচটি পরিচালনার দায়িত্বে ছিলেন মো. হাবিব।

    এছাড়া লায়ন্স ফুটবল স্পোর্টিং ক্লাবের পক্ষে কোচ হিসেবে দায়িত্ব পালন করেন শেখ হারুন, ম্যানেজার হিসেবে মাঠে উপস্থিত ছিলেন আলমগীর হোসেন এবং ক্লাবটির অধিনায়ক ও সহ অধিনায়কের দায়িত্বে ছিলেন যথাক্রমে কবির হোসাইন ও শাহ আলম।

    তিতাসের পক্ষে কোচের দায়িত্বে ছিলেন কামাল হোসাইন এবং ম্যানেজার ছিলেন আনিস মিয়া। অধিনায়ক ও সহ অধিনায়কের দায়িত্বে ছিলেন মো. মুছা ও শরিফুল ইসলাম।

    কনকনে শীতের মধ্যেও আনন্দের সাথে খেলা উপভোগ করেন প্রবাসীরা। খেলা শেষে আগত অতিথি এবং আয়োজকরা আনন্দ প্রকাশ করেন। খেলার আয়োজকরা জানান, প্রবাসীদের আনন্দ দিতে শুধুমাত্র ফুটবল নয়, ব্রাহ্মণবাড়িয়া প্রবাসীদের পক্ষ থেকে সব ধরনের আয়োজনের ব্যবস্থা করা হবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম