• শিরোনাম


    সৌদিআরবের জেদ্দায় বর্ণাঢ্য আয়োজনে সংবর্ধিত হলেন ব্যারিস্টার জাকির আহাম্মদ

    রিপোর্ট: আওয়ার কণ্ঠ নিউজ ডেস্ক | ১৯ এপ্রিল ২০২২ | ১১:২৪ পূর্বাহ্ণ

    সৌদিআরবের জেদ্দায় বর্ণাঢ্য আয়োজনে সংবর্ধিত হলেন ব্যারিস্টার জাকির আহাম্মদ

    ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ব্যারিস্টার জাকির আহাম্মদ-কে সংবর্ধনা প্রদান করেন জেদ্দাস্থ নবীনগর উপজেলার প্রবাসীবৃন্দ।

    সোমবার (১৮ এপ্রিল) সৌদিআরবের বাণিজ্য নগরী জেদ্দার একটি অভিজাত চাইনিজ রেস্তোরায় বর্ণাঢ্য আয়োজনে ইফতার ও দোয়ার মাহফিলের মাধ্যমে সৌদিআরবের শীর্ষস্থানীয় সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দের উপস্থিতিতে প্রধান অতিথি হিসেবে সংবর্ধিত হন ব্যারিস্টার জাকির আহাম্মদ।



    জেদ্দাস্থ নবীনগরের প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আব্দুর রহিম, মোঃ কামাল হোসেন, মোঃ সোহেল চৌধূরী ও মোঃ মাহাবুব সরকারের সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত উক্ত অনুষ্ঠানে জেদ্দাস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ অলি উল্লাহ খানের সভাপতিত্বে ও এশিয়ান টিভির সাংবাদিক কাউসার আবদুস সালামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৌদি আরবের মুক্তিযোদ্ধা কাউন্সিলের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মঈন উদ্দিন ভূইয়া, জেদ্দাস্থ প্রবাসী বরিশাল বিভাগীয় সমাজ কল্যাণ সমিতির সভাপতি জনাব ইউসুফ মাহমুদ ফরাজী, জেদ্দাস্থ ব্রাহ্মণবাড়িয়া ক্রীড়া সংস্থার প্রধান উপদেষ্টা মোঃ মাহবুবুর রহমান, কমিউনিটি নেতা জনাব নিয়ামুল বশির, বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের সভাপতি কোরবান আলী বিশ্বাস, এ কে আজাদ খন্দকার, ডাঃ এনামুল হক, বৃহত্তর নোয়াখালি সমিতির সভাপতি আশরাফ আলীম,সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মন্জু, ব্যবসায়ী জাবেদ হোসেন সহ জেদ্দাস্থ বাঙালী কমিউনিটির বিভিন্ন শ্রেণি-পেশার খ্যাতিমান ব্যক্তিবর্গ।

    জেদ্দা ও মক্কা নগরীর বিভিন্ন প্রান্ত থেকে কয়েকশত প্রবাসীর উপস্থিতিতে পুরো অনুষ্ঠানটি এক মিলন মেলায় পরিনত হয়।

    সকল বক্তারা বক্তব্যে ব্যারিস্টার জাকির আহাম্মদকে একজন প্রবাসীবান্ধব নেতা আখ্যায়িত করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে তাঁকে ব্রাহ্মণবাড়িয়া-৫(নবীনগর) আসন থেকে দলীয় মনোনয়ন দিতে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি জোর দাবী করেন।

    প্রধান অতিথির দীর্ঘ বক্তব্যে ব্যারিস্টার জাকির আহাম্মদ বলেন প্রবাসীরা হলো রেমিট্যান্স যোদ্ধা।

    করোনা মহামারিকালে দেশের অর্থনীতির চাকা সচল রাখার জন্য সরকারের পক্ষ থেকে সকল প্রবাসীদেরকে ধন্যবাদ জানিয়ে তাঁকে বর্ণাঢ্য আয়োজনে সংবর্ধিত করায় গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।

    অনুষ্ঠানে আগত নেতৃবৃন্দ ব্যারিস্টার জাকির আহাম্মদকে ফুল দিয়ে বরণ করে নেন এবং আলোচনা সভা শেষে দেশ ও দেশের জনগনের শান্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

    উল্লেখ্য, পবিত্র ওমরাহ পালনের জন্য ব্যারিস্টার জাকির আহাম্মদ সস্ত্রীক গত ১১ এপ্রিল সৌদিআরব গমন করেন। আগামী ২৩ এপ্রিল তিনি দেশে ফিরবেন বলে জানা যায়।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম