• শিরোনাম


    সোনাগাজীর নবাবপুরে পোল্ট্রি খামারে হামলা, থানায় মামলা

    গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী) প্রতিনিধি | ০৭ মে ২০২০ | ১২:৪১ পূর্বাহ্ণ

    সোনাগাজীর নবাবপুরে পোল্ট্রি খামারে হামলা, থানায় মামলা

    সোনাগাজী উপজেলার ৯নং নবাবপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড ফতেপুর গ্রামে আশ্রাফুল আলম নামে এক পোল্ট্রি খামার মালিককে পিটিয়ে জখম করে ও তার পোল্ট্রি খামারে হামলা ভাংচুর করে প্রায় দেড় লক্ষ টাকার ক্ষতি করেছে এলাকার কতিপয় সন্ত্রাসী ও বখাটেরা।

    বাদীর মৌখিক অভিযোগ ও এজাহার সুত্রে জানা যায়- নবাবপুর ইউনিয়নের রাঘুনাথপুর গ্রামের আবদুরব মিয়ার ছেলে আশ্রাফুল আলম দীর্ঘ কয়েক বছর ধরে ফতেপুর গ্রামে পোল্ট্রি র্ফামের ব্যবসা করে জীবিকা নির্বাহ করে আসছে। তার পোল্ট্রি ফার্মে ২ হাজার লেয়ার মুরগী রয়েছে।



    আস্রাফুল জানায় নানান অযুহাতে ফাতেপুর গ্রামের এমরান হোসেনের ছেল ফাহাদ, হুদা মিয়ার ছেলে সুমন, নুর ইসলামের ছেলে নুর উদ্দিন তাকে হিংসাত্মক মনোভাব নিয়ে প্রায় সময় গালমন্দ করে হুমকি ধমকি দেয়া সহ বিভিন্ন ভাবে জ্বালাতন করতো।

    এই বিষয় নিয়ে স্থানীয় গণমাণ্য ব্যক্তিগণকে অভিযোগ করলে, উক্ত বিবাদীগণ তার উপর ক্ষিপ্ত হয়ে গত ৫ই মে দুপুরে বিবাদীরা দলবদ্ধ হয়ে আশ্রাফুলের মুরগী খামারে প্রবেশ করে ব্যাপক ভাংচুর করে এতে বাধা দিলে তারা খামার মালিক আশ্রাফুল আলম ও তার মামা নুর ইসলাম কে পিটিয়ে মারত্মক জখম করে। তার চিৎকারে খামারের পাশে থাকা সামছুল হকের ছেলে মোঃ জাফর, নুনু মিয়ার ছেলে মোঃ হারুন এগিয়ে এসে খামার মালিককে উদ্ধার করে চিকিৎসার জন্য সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

    এই ঘটনায় খামার মালিক আশ্রাফুল আলম বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় হামলাকারীদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। সোনাগাজী মডেল থানার সেকেন্ড অফিসার এস আই সাইফ উদ্দিন অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেন, তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম