• শিরোনাম


    সোনাগাজীর নবাবপুরে জনকল্যাণ পরিষদের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচি

    সোনাগাজী প্রতিনিধি | ৩০ জুন ২০২০ | ১১:০৪ পূর্বাহ্ণ

    সোনাগাজীর নবাবপুরে জনকল্যাণ পরিষদের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচি

    গাছ লাগান পরিবেশ বাঁচান- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে চলছে বৃক্ষ রোপন কর্মসূচি, তার ধারাবাহিকতায় সোনাগাজী উপজেলার ৯নং নবাবপুর ইউনিয়নে, স্থানীয় সামাজিক সেচ্ছাসেবী সংগঠন মজুপুর জনকল্যাণ পরিষদ ও যুব সমাজের উদ্যোগে- মজুপুর গ্রামে রাস্তার পাশে ও জহির রায়হানের ঐতিহাসিক “হাজার বছর ধরে” উপন্যাসে উল্লেখিত পরীর দিঘী পাড় সহ আশপাশের কবরস্থানে ফলজ বনজ ভেষজ ও ঔষধি গাছের ৩শতাধিক চারা রোপন করা হয়।

    ৩০শে জুন সকাল ১০টায় চারা রোপন উদ্বোধন ও সংক্ষিপ্ত আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন- নবাবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন।



    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফেনী জেলা ফুটবল এসোসিয়েশন সাধারণ সম্পাদক ও নবাবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লব, সোনাগাজী প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি গাজী মোহাম্মদ হানিফ।

    অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নবাবপুর ১নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও সাবেক মেম্বার আবদুল গফুর, সাধারণ সম্পাদক ডা. পলাশ দেবনাথ, ওয়ার্ড যুবলীগ সভাপতি কামরুজ্জামান সুমন, জনকল্যাণ পরিষদের সদস্য জহির উদ্দিন, রোকনুজ্জামান সহ যুবসমাজের সদস্য ও স্থানীয় নেতৃবৃন্দ।

    নবাবপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন বলেন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশকে সম্মান করে মজুপুর জনকল্যাণ পরিষদ ও যুবসমাজের মতো সকল সামাজিক সেচ্ছাসেবী সংগঠন ও ব্যক্তি উদ্যোগে দেশের পরিবেশের ভারসাম্য রক্ষার্থে বৃক্ষ রোপণ কর্মসূচি পরিচালনা করা উচিত।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম