• শিরোনাম


    সোনাগাজীর আমিরাবাদে সাদেক মেম্বারের উপর হামলার বিচার দাবিতে সংবাদ সম্মেলন।

    গাজী মোহাম্মদ হানিফ, ফেনী প্রতিনিধি। | ১২ জুন ২০২১ | ৫:৩৫ অপরাহ্ণ

    সোনাগাজীর আমিরাবাদে সাদেক মেম্বারের উপর হামলার বিচার দাবিতে সংবাদ সম্মেলন।

     

    বাদীর লিখিত এজাহার ও মৌখিক বক্তব্যে জানা যায়- সোনাগাজীর আমিরাবাদ ইউনিয়নের সফরপুর গ্রামের প্রাক্তন মেম্বার ছাদেক হোসেন এর সাথে চলাচলের রাস্তা নিয়ে প্রতিবেশী আবুল বশর, আজগর হোসেন, আবু তৈয়ব, মোঃ রাসেল, বাবু গংয়ের সাথে বিরোধের সূত্র ধরে গত ০৮/০৬/২০২১ ইং রাত আটটায় সাহেবের হাট রাস্তার মোড়ে অভিযুক্ত বিবাদীগণ পূর্বপরিকল্পিত ভাবে হামলা করে, এতে ছাদেক মেম্বার মারাত্মক আহত হয়।



    ছাদেক মেম্বার অভিযোগ করেন আসামীরা তাকে রড় দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করে এবং সাথে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন, ম্যাগ-লাইট সহ মূল্যবান সামগ্রী নিয়ে যায়। জখমি ছাদেক মেম্বার ফেনী সদর হাসপাতালে থাকা অবস্থায় রাত ২টায় তার টিনশেড ঘরে হামলা করে ভাংচুর ও লুটপাট চালায়, ঘরে থাকা নারীদের পরিধেয় বস্ত্র ধরে টানাটানি করে শ্লীলতাহানির চেষ্টা করে।

    এই ঘটনায় জখমী ছাদেক মেম্বারের পূত্র সাবেক ছাত্রলীগ নেতা মোঃ ছালাহ উদ্দিন রুবেল বাদী হয়ে আমিরাবাদ ২নং ওয়ার্ডের জব্বার মেম্বার বাড়ীর ৫জনের নামোল্লেখ করে অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামী করে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

    ১২ই জুন বিকেলে সোনাগাজীর স্থানীয় এক রেষ্টুরেন্টে সংবাদ সম্মেলন করে ছাদেক মেম্বার ও তারপূত্র সালাহ উদ্দিন বলেন- আমার মালিকানাধীন খামারে চলাচলের জন্য আমার নিজের পুকুরপাড় দিয়ে আমরা চলাচল করি, প্রতিবেশী বিবাদীরাও পাশে রাস্তা থাকার পরও ঐ পথেই চলাচল ও মালামাল পরিবহণ করে। ভারী যানবাহন চলাচলের কারণে পথটি খানাখন্দে পরিণত হয় এতে আমরা আপত্তি করলেই ঘটনার সূত্রপাত হয়। তারা হামলা করেই ক্ষান্ত হয়নি পাশাপাশি সংঘবদ্ধ লোকজন নিয়ে আমাদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানান অপপ্রচারে লিপ্ত হয়।

    আওয়ামীলীগ নেতা প্রাক্তন মেম্বার ছাদেক হোসেন এই ঘটনায় প্রশাসনের নিকট সুষ্ঠু তদন্ত করে অভিযুক্তদের উপযুক্ত বিচার দাবি করেন।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম