• শিরোনাম


    সোনাগাজীর আমিরাবাদে কাজীপাড়া রাস্তা পাকাকরণে ধীরগতি; ক্ষুব্ধ এলাকাবাসী

    গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী) থেকে | ২৬ এপ্রিল ২০২১ | ৫:১৫ অপরাহ্ণ

    সোনাগাজীর আমিরাবাদে কাজীপাড়া রাস্তা পাকাকরণে ধীরগতি; ক্ষুব্ধ এলাকাবাসী

    সোনাগাজীর আমিরাবাদ ইউনিয়নের উত্তর চরলামছি কাজীপাড়ায় (আমিরউদ্দিন মুন্সীর হাট থেকে চরডুব্বা হয়ে সোনাপুর বাজারে যাতায়াতের রাস্তার ১১৩৫ মিটার কাঁচা অংশ) পাকাকরণ কাজে ধীরগতির কারণে জনগণের চলাচলে চরম দুর্ভোগ হচ্ছে বলে অভিযোগ করেছে এলাকাবাসী।

    কাজীপাড়া জামে মসজিদের সভাপতি মোঃ শামসুল হক, কোষাধ্যক্ষ মোঃ সেলিম, কাজীপাড়া সমাজ কমিটির সেক্রেটারি আবু ইউছুফ ভূঞা, স্থানীয় ব্যবসায়ী মিনহাজ উদ্দিন, মাস্টার আইয়ুব ও স্থানীয় আওয়ামিলীগ নেতা ফরিদ মহাজন সহ এলাকাবাসী জানান- ঠিকাদার অপু গত ৪/৫ মাস আগে রাস্তাটি পাকাকরণের কাজ ধরেছে। রাস্তা কেটে বালু ফেলে রাখা ও কাজের ধীরগতির কারণে মানুষের চলাচল ও মালামাল পরিবহনে অনেক সমস্যা হচ্ছে। মুসল্লীদের মসজিদে যাতায়াতে কষ্ট হয়। আগামী বর্ষার আগে রাস্তার কাজ সমাপ্ত না করলে এলাকার জনগণের ভোগান্তির অন্ত থাকবেনা।



    আমিরাবাদ ইউপি চেয়ারম্যান জহিরুল আলম জহির ও ইউপি সদস্য নিজাম উদ্দিন শাহীন ঠিকাদারের কাজে ধীরগতির জন্য ক্ষোভ প্রকাশ করে, দ্রুততম সময়ে রাস্তার কাজ সমাপ্ত করার দাবি জানান।

    এলজিইডি’র উপজেলা ইঞ্জিনিয়ার মনির হোসেন জানান- কাজের ধীরগতির কারণে সংশ্লিষ্ট ঠিকাদারকে ইতিমধ্যেই শোকজ নোটিশ করা হয়েছে। জনগণের দুর্ভোগ দুর করতে যথাসময়ে কাজ সমাপ্ত না করলে ঠিকাদারের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

    রাস্তাটির কাজ দ্রুততম সময়ে সমাপ্ত করে এলাকাবাসীর কষ্ট দুর করার জন্য সোনাগাজী উপজেলা নির্বাহী অফিসার অজিত দেব সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম