• শিরোনাম


    সোনাগাজীতে গ্লোবাল, সোনাগাজী ক্লিনিক, বিজয় চক্ষু হাসপাতালকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

    ফেনী জেলা প্রতিনিধি | ৩০ অক্টোবর ২০২০ | ১০:০০ পূর্বাহ্ণ

    সোনাগাজীতে  গ্লোবাল, সোনাগাজী ক্লিনিক, বিজয় চক্ষু হাসপাতালকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

    ২৯ অক্টোবর বৃহস্পতিবার সোনাগাজীর পৌর শহরে গ্লোবাল হেলথ ক্লিনিক নামক একটি ক্লিনিকে ধার্যকৃত মূল্যের চেয়ে অধিক সেবামূল্য রাখার জন্য, ননটেকনিক্যাল পার্সন দ্বারা ক্লিনিক্যাল রিপোর্ট চেক করানো ও মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর বিভিন্ন ধারায় মোট ২৫০০০/- অর্থদণ্ড করা হয়। একই সাথে ভবিষ্যতে ধার্যকৃত সেবামূল্য অনুসারে মূল্য আদায় ও যথাযথভাবে রিপোর্ট প্রদানের জন্য নির্দেশনা প্রদান করা হয়।

    সোনাগাজী ক্লিনিককে মেয়াদোত্তীর্ণ রিএজেন্ট ও ব্যবহার করা সিরিঞ্জ নতুন সিরিঞ্জের সাথে রাখার দায়ে ৫০০০/- টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। সাথে ভবিষৎতে এ ধরনের অপরাধ না করার ও পরিষ্কার পরিচ্ছন্নতা নিশ্চিত করার নির্দেশনা প্রদান করা হয়।



    বিজয় কমিউনিটি চক্ষু হাসপাতালে চশমার পাওয়ার কারেকশান করেন বলে দাবী করলেও তার কাছে রোগী দেখার রিসিপ্ট পাওয়ায় ৩০০০/- জরিমানা করা হয় এবং সীল জব্দ করা হয়। একই সাথে চশমার পাওয়ার কারেকশনে রোগী দেখার রিসিপ্ট ব্যবহার বন্ধের আদেশ দেয়া হয়।

    মোবাইল কোর্ট পরিচালনা করেন সোনাগাজী উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাছলিমা শিরিন। এ সময় উপস্থিত ছিলেন সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেের মেডিকেল অফিসার ডা. মো. সালেহ উদ্দিন শিবলু। মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন সোনাগাজী মডেল থানা পুলিশের একটি টীম।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম