• শিরোনাম


    সোনাগাজীতে এম হাশিম ফাউন্ডেশন এর উদ্যোগে সময়ে সময়ে ত্রাণ বিতরণ

    গাজী মোহাম্মদ হানিফ :-সোনাগাজী থেকে | ২৯ এপ্রিল ২০২০ | ৩:৩০ পূর্বাহ্ণ

    সোনাগাজীতে এম হাশিম ফাউন্ডেশন এর উদ্যোগে সময়ে সময়ে ত্রাণ বিতরণ

    ”মানব সেবাই পরম বন্ধু” এই স্লোগানকে সামনে রেখে করোনা পরিস্থিতিতে ছিন্নমূল মানুষকে সহযোগিতা করার লক্ষ্যে সোনাগাজী’র চরছান্দিয়ায় এম হাশিম ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে কয়েকধাপে

    সোনাগাজী’র লন্ডনী পাড়াস্থ এম হাশিম ফাউন্ডেশন দীর্ঘদিন যাবৎ উপকূলীয় অঞ্চলের সাধারণ মানুষ, আর্থসামাজিক উন্নয়ন, কৃষি উন্নয়ন, দুর্যোগে পাশে দাঁড়ানো, শিক্ষার মানোন্নয়ন শিক্ষা সামগ্রী বিতরণ সহ বিভিন্ন কার্যক্রম করে প্রশংসিত হয়েছে সর্বমহলে।



    এম হাশিম ফাউন্ডেশন এর চেয়ারম্যান তরুণ শিল্প উদ্যোক্তা এম ফখরুল ইসলাম জানান, আমরা জনকল্যাণে প্রতিশ্রুতিবদ্ধ, তাদের এই সেবা কার্যক্রম পূর্বপুরুষ থেকে শুরু করে বর্তমানেও চলমান রয়েছে। ইনশাল্লাহ মহান সৃষ্টিকর্তার খুশির জন্য সব সময় আমরা মানুষের পাশে থাকতে চাই।

    তিনি আরো জানান- বিশ্বব্যাপী বিস্তারলাভ করা প্রাণঘাতী এই করোনাভাইরাস এর প্রাদুর্ভাব ঠেকানোর লক্ষ্যে এলাকা জুড়ে ইতিমধ্যে বেশ কয়েকবার কীটনাশক ছিটানো ও জনসচেতনতা মূলক বিভিন্ন প্রচার কার্যক্রম পরিচালনা করেছে এম হাশিম ফাউন্ডেশন।

    করোনা দুর্যোগ ও পবিত্র রমজান উপলক্ষ্যে আমাদের ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ কয়েকদফা করা হয়েছে এই কর্মকাণ্ড চলমান থাকবে ইনশাল্লাহ।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম