• শিরোনাম


    সোনাইমুড়ীতে রিকসা চালকের উপর সন্ত্রাসী হামলা, থানায় অভিযোগ

    নিজেস্ব প্রতিবেদক:- | ১৬ নভেম্বর ২০২১ | ১০:২১ অপরাহ্ণ

    সোনাইমুড়ীতে রিকসা চালকের উপর সন্ত্রাসী হামলা, থানায় অভিযোগ

    নোয়াখালীর সোনাইমুড়ীতে এক রিকশা চালকের উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। গুরুতর আহত কামাল কে আশংকা জনক অবস্থায় সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকা জনক বলে জানিয়েছে চিকিৎসক।

    এ বিষয়ে আহত কামালের স্ত্রী মারজাহান আক্তার বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ২/৩ জনের বিরুদ্ধে সোনাইমুড়ী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।



    মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকেলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে
    আহত রিকশাচালক কামাল উপজেলার ৯নং দেওটি ইউপির নান্দিয়া পাড়া শেখ মান্দারী বাড়ীর মৃত আনসার আলী মাষ্টারের ছেলে।

    বাদীর অভিযোগ সুত্রে
    জানাযায়, গত রবিবার সাড়ে ১১টার দিকে উপজেলার দেওটি ইউপির আন্দিরপাড় বাদশা মিয়া মুন্সি বাড়ীর বাবুলের ছেলে আকরাম (১৮) নান্দিয়া পাড়া হাইস্কুল থেকে অজ্ঞাতনামা একটি মেয়েকে রিকশাযোগে নিয়ে আসার জন্য বললে কামাল অস্বীকৃতি জানায়। এতে সে ক্ষিপ্ত হয়ে কৌশলে তার অপর সহযোগী একই গ্রামের নতুন বাড়ীর ছায়দুল হকের ছেলে তুহিন (১৮) ও খলিলুর রহমানের ছেলে আরিফ (২২) দিয়ে যাত্রীবেশে আন্দিরপাড় যাওয়ার সময় পথিমধ্যে আকরামকে রিকশায় উঠায়। তারা চালক কামালকে আন্দিরপাড় মিন্নত আলী মার্কেটে এনে উপর্যুপরি কিল ঘুষি মেরে মাটিতে ফেলে দিয়ে আঘাতের পর আঘাত করতে থাকে। প্রাণ বাঁচাতে কামাল চিৎকার শুরু করলে স্থানীয় ব্যবসায়ী বাশার সহ কয়েকজন এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

    ডাক্তারের বরাত দিয়ে আহতের স্ত্রী মারজাহান জানায়, তার বুকের ও কোমরের কয়েকটি হাঁড় মারাত্মক জখম হয়েছে, গলায় ও বুকে প্রচন্ড ব্যাথা অনুভব করায় কিছু খেতে পারছেনা। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হতে পারে। তিনি প্রশাসনের নিকট হামলাকার সন্ত্রাসীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেন।

    এ বিষয়ে সোনাইমুড়ী থানার উপপরিদর্শক (এসআই) আলিম অভিযোগের বিষয়ে নিশ্চিত করে বলেন, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম