• শিরোনাম


    সোনাইমুড়ীতে করোনা উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু

    বেল্লাল হোসেন নাঈম, চাটখিল সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি | ১১ এপ্রিল ২০২০ | ১২:৫৭ অপরাহ্ণ

    সোনাইমুড়ীতে করোনা উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু

    জ্বর, শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে দেশে ফিরে আসা এক ইতালি প্রবাসীর মৃত্যু হয়েছে। তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন সন্দেহে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় তার বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

    বৃহস্পতিবার(৯এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সোনাইমুড়ী উপজেলা নির্বাহী অফিসার টিনা পালের নির্দেশে বাড়ি লকডাউন করে বাড়ির সামনে লাল পতাকা ওড়ানো হয়েছে।



    স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েক মাস আগে ইতালি থেকে দেশে আসেন মোরশেদ আলম। তিনি গত কয়েকদিন ধরে সর্দি, জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। বুধবার দুপুরে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে তার শরীরের আরও অবনতি ঘটলে তাকে ঢাকায় স্থানান্তরের নির্দেশ দেন চিকিৎসকরা।

    নোয়াখালী জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. ফরিদ উদ্দিন চৌধুরী বলেন, ওই প্রবাসীর প্রচণ্ড শ্বাসকষ্ট ছিল। রাতে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাতেই ঢাকায় স্থানান্তরের পরামর্শ দেওয়া হয়। কিন্তু তার পরিবারের লোকজন সকালে তাকে নিয়ে রওনা দেন। ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে আজ বেলা ১টার দিকে মোরশেদ আলমকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

    জেলা সিভিল সার্জন ডা. মো মোমিনুর রহমান জানান, মৃত ব্যক্তির শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষায় করোনা শনাক্ত হলে তার মরদেহ ঢাকায় দাফন করা হবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম