• শিরোনাম


    সোনাইমুড়ীতে ইউএনও টিনাপাল গ্রামীন সড়ক রক্ষণাবেক্ষন কাজের উদ্বোধন

    মোঃ বেল্লাল হোসেন হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ | ০২ অক্টোবর ২০২০ | ১:৫০ পূর্বাহ্ণ

    সোনাইমুড়ীতে ইউএনও টিনাপাল  গ্রামীন সড়ক রক্ষণাবেক্ষন কাজের উদ্বোধন

    মুজিব বর্ষের অঙ্গিকার দেশের সব রাস্তা হবে সংষ্কার- এই পতিপাদ্যকে সামনে নিয়ে নোয়াখালীর সোনাইমুড়ীতে গ্রামীন সড়ক সংরক্ষণাবেক্ষণ মাস ও সংষ্কার কাজের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা টিনা পাল।

    আজ বৃহস্পতিবার ০১অক্টোবর সকাল ১০টায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে উপজেলার বগাদিয়াপুল-কালিকাপুর সড়কে কাজের উদ্বোধন কালে ইউএনও টিনাপাল বলেন, মুজিব বর্ষের অঙ্গিকার দেশের সকল সড়ক হবে সংষ্কার। এই পতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে সারাদেশে একযোগে শুরু হয়েছে সড়ক সংষ্কারের। তিনি এই মহতি উদ্যোগ হাতে নেওয়ার জন্য মানবতার মা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও সড়ক বিভাগকে ধন্যবাদ জানিয়ে আরো বলেন, এই মহতি উদ্যোগের ফলে দেশের সকল নিরিহ নারীদের কর্মসংস্থান সৃষ্টি হবে এবং দারীদ্রতা ও বেকারত্ব দূর হবে।



    উপজেলা প্রকৌশলী রাহাত আমিন পাটোয়ারী বলেন, জাতির পিতার জন্মশত বার্ষিকী উপলক্ষে সড়ক সংষ্কার ও উন্নয়ন কর্মসূচী হাতে নেওয়া হয়েছে। আমরা আশা করি এতে দেশের অবহেলীত নারী সমাজের কর্মসংস্থান ও অর্থনৈতিক উন্নয়ন হবে। দেশের জনগনের জন্য সৃষ্টি হবে নিরাপদ যোগাযোগ সড়ক।

    আরো উপস্থিত ছিলো, উপসহকারী প্রকৌশলী নজীর আহম্মদ,কার্য সহকারী আশিকুর রহমান,খোরশেদ আলম, নজরুল ইসলাম,দলনেতা জাহানারা,অর্থ সম্পাদক নাসিমা প্রমুখ।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম