• শিরোনাম


    সোনাইমুড়ীতে জনতার ধাওয়ায় ছিনতাইকারী আটক

    | ০২ অক্টোবর ২০২০ | ২:০৭ অপরাহ্ণ

    সোনাইমুড়ীতে জনতার ধাওয়ায় ছিনতাইকারী আটক

    নোয়াখালীর সোনাইমুড়ীতে জনতা ধাওয়া করে ছিনতাইকারী চক্রের এক সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে। বুধবার ৩০সেপ্টেম্বর দিবাগত রাত ৯টায় উপজেলার দেওটি ইউপির নান্দিয়াপাড়া কলেজ গেইট এলাকা থেকে তাকে আটক করা হয়।
    আটককৃত ফরহাদ নোয়াখালীর সুবর্ণচর উপজেলার মধ্য বাগ্যা গ্রামের সেলিম মিয়ার ছেলে।

    স্থানীয় ও থানা সূত্রে জানা যায়,অটো রিক্সা চালক লক্ষীপুর জেলার আকবর নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার মহুরী গঞ্জ বাজারে থেকে রিক্সা চালায়। ছিনতাইকারী চক্রের ৩ সদস্য ফরহাদ(২০) ফয়সাল(১৯) ও শাকিল (২০) যাত্রীবেশে জয়াগ বাজার হইতে নান্দিয়া পাড়া বাজারের উত্তর পাশে কলেজ গেইটে এসে রিক্সা চালককে বেদম মারধর করে রিক্সাটি ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায়। এসময় রিক্সা চালক আকবরের শোর-চিৎকার শুরু করলে স্থানীয় জনতা এগিয়ে এসে ছিনতাইকারীদের ধাওয়া দিলে ২ জন পালিয়ে গেলেও ফরহাদকে জনতা আটক করে পুলিশে খবর দেয়।
    খবর পেয়ে থানা পুলিশ রাত ১০ টার দিকে ছিনতাইকারী ফরহাদকে থানায় নিয়ে আসে। পালিয়ে যাাওয়া অপর ২ ছিনতাইকারী ফয়সাল ও শাকিল সুবর্ণচর উপজেলার মধ্য বাগ্যা এলাকার।



    সোনাইমুড়ী থানার উপপরিদর্শক বিমল জানান,আটককৃত ফরহাদ ও পালিয়ে যাওয়া ২ আসামী সহ ৩ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। পলাতকদের আটকের চেষ্টা চলছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম