• শিরোনাম


    সোনাইমুড়িতে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে ছাঁই হলো দুইটি দোকান

    মো: বেল্লাল হোসেন নাঈম, সোনাইমুড়ি-চাটখিল ( নোয়াখালী) প্রতিনিধি | ০৫ মে ২০২০ | ৪:০১ পূর্বাহ্ণ

    সোনাইমুড়িতে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে ছাঁই হলো দুইটি দোকান

    নোয়াখালী জেলার উপজেলার নদোনা বাজারের জাহের ষ্টোর ও মহারাজ কনফেকশনারি দোকান ২টি অগ্নিকান্ডে পুড়ে ছাই হয়ে যায়। গত শনিবার (০২ মে) ভোরে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এলাকাবাসী এবং ফায়ার সার্ভিসের যৌথ প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসলেও তাদের দোকানের সব কিছুই পুড়ে যায়। দোকান ২টির কোন কিছুই অবশিষ্ট রইল না।

    ক্ষতির পরিমাণ প্রায় ৩০ লক্ষ টাকা। ফায়ারসার্ভিস কর্মকর্তার ধারণা বৈদ্যুতিক সর্ট সার্কিটের মাধ্যমে এই অগ্নিকান্ড ঘটে। জাহের ষ্টোর ও মহারাজ কনফেকশনারির সত্বাধিকারী-গনের সাথে কথা বললে তারা জানান, আমাদের এই দোকান ছাড়া চলার মতো আর কিছুই নাই। আমাদের এই ব্যাবসার দিয়েই আমাদের পরিবারের ভরণ পোষণ চলে। এই দূর্ঘটনায় আমরা নিঃস্ব হয়ে গেছি। আমাদের আর কোন কিছুই থাকলো না চলাচল করার মতো, পুনরায় ব্যবসা চালু করা মতো কোন সম্বল নাই।



    ১নং নদোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মো: হারুনুর রশিদের সাথে কথা বললে, তিনি বলেন মহারাজ খুব অসহায় পরিবারের ছেলে। তিনিই একমাত্র ছেলে যে তার এই ব্যবসা দ্বারা তার পরিবার পরিচালনা করতো।
    যেহেতু দুর্ঘটনার কারণে তাদের আজ এই অবস্থায় আমার ব্যক্তিগত তহবিল এবং সমাজের উচ্চ-পদস্থ আছে তাদের সহযোগীতায় আমরা যথাসাধ্য চেষ্টা করছি তাদের কে আগের স্থানে পৌঁছে দেওয়ার।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম