• শিরোনাম


    সেবা প্রাপ্তিতে রোগীর মানবাধিকার ভূলুণ্ঠিত: বাংলাদেশ রোগী কল্যাণ সোসাইটি

    | ১১ ডিসেম্বর ২০২১ | ৯:৩৩ পূর্বাহ্ণ

    সেবা প্রাপ্তিতে রোগীর মানবাধিকার ভূলুণ্ঠিত: বাংলাদেশ রোগী কল্যাণ সোসাইটি

    আজ ১০ ডিসেম্বর বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে বাংলাদেশ রোগী কল্যাণ সোসাইটি চট্টগ্রাম জেলা শাখার পক্ষ থেকে অসহায় দারিদ্র্য জনগোষ্ঠীর মাঝে বিনামূল্যে ঔষধ বিতরণ কর্মসূচি রোগী কল্যাণ সোসাইটির সদস্য
    মুহাম্মাদ সুমন আহমদ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রোগী কল্যাণ সোসাইটির প্রতিষ্ঠাতা ডা.মুহাম্মাদ মাহতাব হোসাইন মাজেদ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রোগী কল্যাণ সোসাইটির প্রতিষ্ঠাতা সদস্য মুহাম্মাদ সাইফুল ইসলাম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ রোগী কল্যাণ সোসাইটির সদস্য মুহাম্মাদ আনোয়ার হোসাইন সুমন কমলনগরী, মুহাম্মাদ ইলিয়াস আহমদ।

    প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, রোগীর সেবা প্রাপ্তিতে মানবাধিকার ভূলুণ্ঠিত। সারাদেশে হাসপাতালগুলোতে অনিয়ম ও দুর্নীতির ফলে রোগী তার স্বাভাবিক সেবা থেকে বঞ্চিত। সরকারের যথেষ্ট অর্থ বরাদ্দ থাকলেও দুর্নীতি রন্ধে রন্ধে যার ফলে নাগরিকদের মৌলিক অধিকার থেকে অনেকটা বঞ্চিত হচ্ছে। মানবাধিকার নিশ্চিত করার জন্য সবাইকে সহযোগিতা ও ভালবাসার মনোভাব নিয়ে পেশাগত জায়গায় দায়িত্ব পালন করতে হবে।



    এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুহাম্মাদ তাসজিদুর রহমান পিয়াল,মুহাম্মাদ জিলানী, মুহাম্মাদ নুর নবী সহ স্থানীয় নেতৃবৃন্দ। অনুষ্ঠান শেষে গরীব ও অসহায় মানুষের মাঝে বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম