• শিরোনাম


    সেনবাগে পারিবারিক কলহে শ্বশুরের ছুরিকাঘাতে পুত্রবধূর মৃত্যু।

    বেল্লাল হোসেন নাঈম, চাটখিল সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ | ২৯ মার্চ ২০২১ | ২:৩৪ অপরাহ্ণ

    সেনবাগে পারিবারিক কলহে শ্বশুরের ছুরিকাঘাতে পুত্রবধূর মৃত্যু।

    নোয়াখালীর সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নে তিন সন্তানের জননী ছায়েরা খাতুন রেখা কে (৩৫) নামে এক গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা করেছে তার শ্বশুর আবদুল মান্নান মনা। ঘটনার পর থেকে হত্যাকারী আবদুল মান্নান পলাতক রয়েছে

    রবিবার ২৮মার্চ বেলা ১১টার দিকে ইটবাড়ীয়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত ছায়েরা খাতুন রেখা ওই গ্রামের কুয়েত প্রবাসী মোঃ বাবুলের স্ত্রী ও উপজেলার অর্জুনতলা ইউনিয়নের মানিকপুর গ্রামের হানিফ মিয়ার মেয়ে।



    স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ১৮ বছর আগে রেখার সাথে প্রবাসী বাবুলের বিয়ে হয়। বিবি আমেনা (১৬), সাইফুল ইসলাম শাওন (১৪) ও জাফর ইসলাম (১১) নামে তাদের তিন সন্তান রয়েছে।
    স্বামী বিদেশে থাকায় সন্তানদের নিয়ে শ্বশুর-শাশুড়ির সাথে থাকতেন রেখা। পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে শ্বশুর মান্নানের সাথে বিরোধ ছিল রেখার।

    রবিবার সকালে ঘর থেকে রেখার চিৎকার শুনে বাড়ির লোকজন এগিয়ে যায়। এসময় আবদুল মান্নান ঘর থেকে দ্রুত পালিয়ে যায়। পরে ঘরে গিয়ে রেখার ক্ষতবিক্ষত রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় বাড়ির লোকজন।

    সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন মৃধা বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।
    নিহতের শরীরের একাধিক ছুরির জখমের চিহ্ন রয়েছে। পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। অভিযুক্ত আবদুল মান্নান মনাকে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম