• শিরোনাম


    সেনবাগে দাখিল পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার

    নোয়াখালী প্রতিনিধি | ১৩ জুলাই ২০২১ | ৭:০২ অপরাহ্ণ

    সেনবাগে  দাখিল পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার

    নোয়াখালীর সেনবাগ উপজেলা থেকে পুলিশ এক দাখিল পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে।

    নিহত মো.আবু শাকের (১৬) উপজেলার ২নং কেশারপাড় ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের নুরুল ইসলাম মেম্বারের ছেলে। সে চলতি বছরে কানকিরহাট দাখিল মাদরাসা থেকে দাখিল পরীক্ষার্থী ছিল।



    মঙ্গলবার (১৩জুলাই) রাত পৌনে ৮টার দিকে উপজেলার কেশারপাড় ইউপির মজিরখিল গ্রামের নুরুল ইসলাম মেম্বারের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়। এর আগে, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে শাকের পরিবারের সদস্যদের অগোচরে নিজ শয়ন কক্ষের আঁড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

    পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে শাকের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। দীর্ষক্ষন সে ঘর থেকে বের না হওয়ায় পরিবারের লোকজন তাকে ডাকতে গিয়ে দাখে তার মরদেহ ঝুলছে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ময়না তদন্তের জন্য মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

    সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবদুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, ময়না তদন্তের জন্য মরদেহ থানায় এনে রাখা হয়েছে। বুধবার সকালে মরদেহ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। এঘটনায় থানায় প্রাথমিক ভাবে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের রির্পোট হাতে পেলে পরবর্তী আইনী ব্যবস্থা নেওয়া হবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম