• শিরোনাম


    সুষ্ঠু নির্বাচন হলে জাতীয় পার্টি আবার ক্ষমতা আসবে – নবীনগরের জনসভায় এরশাদ

    নবীনগর প্রতিনিধি | ২৮ অক্টোবর ২০১৮ | ৬:২০ অপরাহ্ণ

    সুষ্ঠু নির্বাচন হলে জাতীয় পার্টি আবার ক্ষমতা আসবে – নবীনগরের জনসভায় এরশাদ

    প্রধানমন্ত্রীর বিশেষ দূত, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ বলেছেন, কে নির্বাচনে আসল, না আসলো তা দেখার বিষয় না। জাতীয় পার্টি নির্বাচনে বিশ্বাসী। নির্বাচন না করলে সরকার হটানো যায় না। যদি সুষ্ঠু নির্বাচন হয় তাহলে জাতীয় পার্টি আবার ক্ষমতা আসবে।

    FB_IMG_1540728950624
    আজ (২৮/১০) রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা জাতীয়পার্টি আয়োজিত জনসভায় তিনি এই কথা বলেন। তিনি বলেন, মানুষ সব শাসন দেখেছে। আমরা কি কি করেছি সব দেখেছে। বাংলাদেশ ব্যাংকের ভোল্ট খালি হয়ে যায় এখন। আমরা ক্ষমতা এলে ব্যাংক লোট হবে না, গায়েবী মামলা হবে না এই নিশ্চয়তা দিতে পাড়ি। নবীনগর উপজেলা জাতীয়পার্টি আহবায়ক কাজী মোঃ মামুনূর রশিদের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, প্রেসিডিয়াম সদস্য শুনীল শুভ রায়, ভাইস চেয়ারম্যান জিয়াউল হক মৃধা এমপি, চেয়ারম্যানের উপদেষ্টা এডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, । প্রধান বক্তা ছিলেন জাতীয়পার্টি মহাসচিব রুহুল আমিন হাওলাদার। জনসভায় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের বক্তব্যে বলেন, আগের মতো এখন আর নির্বাচনে কর্মচাঞ্চল্য দেখা যায় না। আসন্ন নির্বাচনকে সামনে রেখে একেক পক্ষ একেক কথা বলছে। যদি সকল পক্ষ নির্বাচন করে তাহলে জাতীয়পার্টি জোটবদ্ধ ভাবে নির্বাচন করবে। যদি কেউ না আসে নির্বাচনে সেই ক্ষেত্রে জাতীয়পার্টি ৩০০ আসনে প্রার্থী দিয়ে নির্বাচন করবে। শান্তির জন্য পরিবর্তন, আর পরিবর্তনের জন্য জাতীয়পার্টি। মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার বলেন, বাংলাদেশে রাষ্ট্র ধর্ম ইসলাম করেছিলেন হুসাইন মোহাম্মদ এরশাদ। এটা করার পর তিনি বিদেশী অনেক রাষ্ট্রের রক্তচক্ষু দেখেছেন। বাংলাদেশে একমাত্র ইসলাম ধর্মের খাদেম এরশাদ।
    জনসভায় জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ ,নবীনগরে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে কাজী মোঃ মামুনূর রশিদকে পরিচয় করিয়ে দেন।



    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম