• শিরোনাম


    সুবর্ণ প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা ও নতুন অফিস উদ্বোধন

    রিয়াজ উদ্দিন রুবেল,স্টাফ রিপোর্টার নোয়াখালী | ০২ সেপ্টেম্বর ২০২১ | ৩:০৮ অপরাহ্ণ

    সুবর্ণ প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা ও নতুন অফিস উদ্বোধন

     

    নোয়াখালী সুবর্ণচরে সুবর্ণ প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির ‘পরিচিতি সভা ও নতুন অফিস উদ্বোধন’ অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার  (২রা সেপ্টেম্বর) সকাল ১০ টা ৩০ মিনিটে উপজেলার চরবাটা খাসের হাট রাস্তার মাথা সংলগ্ন ডাচ্ বাংলা ব্যাংকের ৩য় তলায় সুবর্ণ প্রেস ক্লাবের অফিস কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।



    সুবর্ণ প্রেসক্লাবের আয়োজিত এ সভায় সংগঠনের সভাপতি প্রভাষক নিজাম উদ্দিনের সভাপতিত্বে, সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ও মাইটিভি সুবর্ণচর প্রতিনিধি মাষ্টার আবদুল কাইয়ুম।

    উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের সম্মানিত ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন বাহার চৌধুরী। সাংগঠিক সম্পাদক আবদুল আজিজ (রিপন), মোঃ হানিফ মাহমুদ, নেয়ামত উল্যাহ তারিপ, মোঃ হামিদ, মোঃ দিদারুল আলম খন্দকারসহ প্রমুখ।

    বিশেষ অতিথি তার বক্তব্যে সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা হলেন রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ এবং জাতির বিবেক, আমরা আপনাদের কাছ থেকে আশা করি আপনারা বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করবেন, কোন মিথ্যা সংবাদ দিয়ে মানুষকে বিভ্রান্ত করবেন না, আমি মনে করি এই সুবর্ণচরে সকল সাংবাদিকদের একতাবদ্ধ হওয়া দরকার, যাতে করে আপনাদের দ্বারা সমাজ ও রাষ্ট্রের উপকার হয়। এই পেশাটা হল খুবই সম্মানজনক পেশা তাকে আপনারা কলঙ্কিত করবেন না। আপনাদের সত্য সংবাদ প্রচারের মাধ্যমে জাতি উপকৃত হবে। তথ্য উপাত্ত সহকারে সংবাদ প্রচার করতে গিয়ে যদি কোনো বিপদে পড়েন আমরা আপনাদের পাশে আছি এবং থাকব ইনশাআল্লাহ।

    সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা চৈতি সর্ববিদ্যা, সুবর্ণচর উপজেলা সহকারী ভূমি অফিসার মোঃ আরিফুর রহমান, চরজব্বার থানার ওসি জিয়াউল হক তরিক খন্দকার, উপজেলা যুবলীগের সভাপতি আমিনুল ইসলাম রাজিব সহ,
    সুবর্ণচর উপজেলার সকল রাজনৈতিক নেতৃবৃন্দ এবং সুবর্ণচর উপজেলা প্রেসক্লাব, সুবর্ণচর প্রেসক্লাব সহ সকল সংগঠন নবনির্বাচিত সুবর্ণ প্রেসক্লাবকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

    সুবর্ণ প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির ‘পরিচিতি সভা ও নতুন অফিস উদ্বোধন’ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,
    সাংবাদিক প্রফেসর মোঃ নিজাম উদ্দিন, সাংবাদিক মোহাম্মদ আবদুল আজিজ, সাংবাদিক মোঃ আবদুল কাইয়ুম, সাংবাদিক দেলোয়ার হোসেন রাজু,সাংবাদিক সাহাব উদ্দিন, সাংবাদিক তানবির হোসেন,সাংবাদিক খন্দকার দিদারুল আলম,সাংবাদিক নেয়ামত উল্যাহ তারিফ,
    সাংবাদিক ইঞ্জিনিয়ার নুর আলম ছিদ্দিক,সাংবাদিক ইব্রাহিম খলিল শিমুল,সাংবাদিক কাউছার, সাংবাদিক মোঃ হানিফ মাহমুদ, সাংবাদিক মোঃ হামিদ, সাংবাদিক রিয়াজ উদ্দিন রুবেল, সাংবাদিক শামছুদ্দিন, সাংবাদিক মামুন হোসেন, মোঃ রাফুল, আবুল কালাম ফয়সাল, মোঃ রেদওয়ান হোসেন, মোঃ ফারভেজ, রাসেল সহ প্রমুখ।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম