• শিরোনাম


    সুবর্ণচর সরকারি মডেল উচ্চবিদ্যালয়ের এস.এস.সি ২০১৪ ব্যাচের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

    মোহাম্মদ দেলোয়ার হোসেন, জেলা প্রতিনিধি,নোয়াখালী। | ২০ মে ২০২০ | ৪:২৪ পূর্বাহ্ণ

    সুবর্ণচর সরকারি মডেল উচ্চবিদ্যালয়ের এস.এস.সি ২০১৪ ব্যাচের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

    নোয়াখালীর সুবর্ণচর’এর ঐতিহ্যবাহী, শহীদ জয়নাল আবেদীন সরকারী মডেল উচ্চ বিদ্যালয় ২০১৪ সালের এসএসসি ব্যাচ এর উদ্যোগে ১০০ পরিবারের মাঝে ঈদের খাদ্য সামগ্রি বিতরণ করা হয়েছে
    গতকাল বেলা ১২ ঘটিকার সময় অসহায় পরিবারের মাঝে নির্দিষ্ট দুরত্ব বজায় রেখে এই খাদ্য সামগ্রি বিতরণ করা হয়।

    বিতরণ কালে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের শিক্ষক কাজী নজরুল ইসলাম, সহকারী শিক্ষক আলতাফ হোসেন, সহকারী শিক্ষক আক্তার হোসেন সহ ২০১৪ ব্যাচের মহিব উল্যাহ মহিব,অন্তর,ছিদ্দিক, মামুন, হাসান,দিদার,সজিব,নাছির,ফরহাদ,ইয়াছিন,হারুন,বাসার,সাজ্জাদ সহ আরো অনেকে।



    জানা যাই, ২০১৪ সালের এই, এসএসসি ব্যাচের উদ্যোগে প্রতিবছর রমজানে ইফতার মাহফিলের আয়োজন করা হয়, বর্তমান মহামারি করোনা ভাইরাসের কারণে তাদের ইফতার মাহফিলের আয়োজন করা সম্ভব হয়নি। তাই তাদের ব্যাচের সবার সিদ্ধান্ত মোতাবেক এই আসহায় পরিবারের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করেন।

    অত্র ব্যাচের মেধাবী ছাত্র মহিব উল্যাহ মহিব বলেন আমাদের সহ সহপাঠীরা সহ অক্লান্ত পরিশ্রম ও সহযোগিতায় সুন্দর- সুশৃঙ্খল ভাবে আজকের বিতরনী ঈদ উপহার খাদ্য সামগ্রী সবার মাঝে পৌছে দিয়েছি।
    তিনি আরো বলেন মানুষ যখন ক্ষুধার্ত, জালা সইতে না পেরে একমুঠো ভাতের জন্য “লক ডাউন” উপেক্ষা করে জীবনের ঝুঁকি নিয়ে রাস্তায় ছুটে চলেন কর্মসংস্থানে, তখন ই আমরা স্বল্পকিছু খাদ্য সামগ্রি দিতে পেরে হতদ্ররিদ্রদের মাঝে খুবি আনন্দিত।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম