• শিরোনাম


    সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার ইবনুল হাসান (ইভেন) করোনায় আক্রান্ত

    দেলোয়ার হুসাইন, নোয়াখালী জেলা প্রতিনিধি | ১৯ জুন ২০২০ | ৬:২৯ অপরাহ্ণ

    সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার  ইবনুল হাসান (ইভেন) করোনায়  আক্রান্ত

    নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা অফিসার ইবনুল হাসান (ইভেন) কোভিট-১৯ আক্রান্ত হয়েছেন।

    গত ২৪ ঘণ্টায় সুবর্ণচর উপজেলাতে আক্রান্ত রিপোর্টে শুক্রবার বিকেলে এই তথ্য নিশ্চিত করেন সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহেলা সুলতানা ঝুমা।



    উল্লেখ্য এর আগে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরিফুর রহমান ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা কোভিট-১৯ আক্রান্ত হওয়ায় উপজেলা পরিষদ ভবন লকডাউন ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইবনুল হাছান (ইভেন)।

    ডা.শাহেলা সুলতানা ঝুমা বলেন,আজ শুক্রবার বিকেলে জেলা সিভিল সার্জন অফিসের রিপোর্টে উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ আরও চারজনের করোনা পজিটিভ এসেছে।এই নিয়ে সুবর্ণচর উপজেলায় কোভিট-১৯ আক্রান্ত রুগির সংখ্যা হলো মোট বেড়ে ৬৩ জন।

    সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইবনুল হাসান জানান, কিছু দিন আগে জ্বর ও মাথা ব্যথা থাকলেও বর্তমানে তিনি সুস্থ আছেন। আজ বিকেলে রিপোর্ট পজিটিভ আসার পর থেকে তিনি নিজ বাসায় হোম আইসোলেশনে রয়েছেন।তিনি আরো জানান, শনিবার তার সংস্পর্শে আসা পরিবারের সদস্যদের নমুনা দেওয়া হবে।

    সুবর্ণচর উপজেলা প্রশাসন সূএ, সুবর্ণচর উপজেলা প্রেস ক্লাব ,চর জব্বর থানা ও স্হানীয় জন প্রতিনিধিগণ নিশ্চিত করেন যে, আক্রান্ত হওয়ার আগে সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার ইবনুল হাসান ও সহকারী কমিশনার (ভূমি) আরিফুর রহমান করোনাবিরোধী যুদ্ধে মাঠে সক্রিয় ছিলেন। সরকারি সকল নির্দেশনা পালনে অংশ হিসেবে রাতে দিনে সমানতালে মাঠে কাজ করেছেন তারা।

    যে সকল নির্দেশনা বাস্তবায়নে রাতে দিনে সমানতালে কাজ করেছেন,সামাজিক দূরত্ব বজায় রাখা নিশ্চিতকরণ, মানুষকে ঘরমুখী করা, বাজার নিয়ন্ত্রণ গনজমায়েত পরিহার, আক্রান্ত ব্যক্তিদের বাড়ি লকডাউন,দ্রব্য মূল্য দাম স্হিতিশীল রাখতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা,মানবিক মোবাইল কোর্ট এবং কর্মহীন মানুষদের মধ্যে রাতের আধারে ত্রাণ সরবরাহ করেছেন।উপজেলা নিরবার্হী অফিসার ইবনুল হাছান (ইভেন) সুবর্ণচর উপজেলাবাসীর নিকট নিকট দোয়া কামনা করেন এবং আবারো সুবর্ণচর উপজেলাবাসী কে এই বার্তা দেন তিনি,প্রিয় সুবর্ণচর উপজেলাবাসী ঘরে থাকুন,নিরাপদ থাকুন।পরিবার কে এই মহামারি থেকে রক্ষা করুন।ভয় নয়,সামাজিক সচেতনায় আমরা করবো, করোনা কে জয়।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম