• শিরোনাম


    সুবর্ণচরে সামাজিক সেচ্ছাসেবী সংগঠন “কল্যাণের শপথ যুব সংঘ” এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

    মোহাম্মদ দেলোয়ার হোসেন নোয়াখালী জেলা প্রতিনিধি: | ২০ এপ্রিল ২০২০ | ৯:৫০ অপরাহ্ণ

    সুবর্ণচরে সামাজিক সেচ্ছাসেবী সংগঠন “কল্যাণের শপথ যুব সংঘ” এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

    করোনা সংক্রম প্রতিরোধে সামাজিক দুরুত্ব বজায় রেখে নোয়াখালী সুবর্ণচর উপজেলার ০৬নং চর আমানউল্যাহ ইউনিয়নের মসজিদ মার্কেট “কল্যাণের শপথ যুব সংঘ” এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

    আজ (২০ এপ্রিল) সোমবার সকাল এগারো ঘটিকা হতে পূর্ব চর আমানউল্যাহ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে তিনফুট দুরুত্ব বজায় রেখে ধারাবাহিক ভাবে চেয়ারম্যান বেলায়েত হোসেন এর উপস্থিতিতে সংগঠনের কার্যনির্বাহী সদস্য সাহেদ, মামুন, খলিল, জাহেদ আরো অন্যান্য সদস্য সহ সামগ্রী বিতরণের কার্যক্রম শেষ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ঢাল, আলু,, তৈল, লবণ, সাবান।

    কার্যনির্বাহীর সদস্য (প্রবাসী) জাহিদুল ইসলাম বাহার জানান, এটি একটি অরাজনৈতিক ও সামাজিক এবং সেচ্ছাসেবী সংগঠন। বর্তমানে পেক্ষাপট অনুযায়ী শুধু বাংলাদেশ নন, পুরো পৃথিবী একটি আতঙ্ককের মধ্যে রয়েছে। তাই যেনো করোনা সংক্রম করতে না পারে সেই লক্ষে অন্যান্য জেলার মতোও নোয়াখালী জেলা গত ১১ এপ্রিল সকাল ৬টা থেকে অবরুদ্ধ লকডাউন ঘোষণা করেছেন জেলা প্রশাসক।



    তাই শ্রমিক, ব্যবসায়ীক, গাড়ি চালাকসহ আরো অন্যান্য পেশাজীবীরাও মহামারী পরিস্থিতির কারণে দৈনন্দিন শ্রমদিয়ে টাকা রোজগার করতে না পারায় এই দূঃসময়ে জনস্বার্থে “কল্যাণের শপথ যুবসংঘ” এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

    সুবর্ণচর উপজেলার ০৬নং চর আমানউল্যাহ ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ বেলায়েত হোসেন জানান, প্রথমে মানবতার কল্যাণের নিবেদিত “কল্যাণের শপথ যুবসংঘ” এর সকল উদ্যোগকারী ও সদস্য বৃন্দ এবং এলাকাবাসীকে ধন্যবাদ জানাই। করোনা ভাইরাস সংক্রম প্রতিরোধে সামাজিক দুরুত্ব বজায় রেখে এই স্বল্প সময়ে একটি সেচ্ছাসেবী সংগঠন তৈরি করে নিজেদের অর্থায়নে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা খুবই একটি মহৎ কাজের উদ্যোগ।

    এবং এই ধরনের মহৎ কাজগুলো সমাজে টিকিয়ে রাখতে হলে সকলের সহযোগীতা প্রয়োজন। কেউ শ্রম দিয়ে, কেউ অর্থ দিয়ে, আবার কেউ আন্তরিকতা দিয়ে। তাহলে সকলের সহযোগীতায় এই ধরনের সেবামূলক সংগঠন পর্যায়ক্রমে দাফে দাফে সামনে দিকে অগ্রসর হতে থাকবে। এবং এই সেবামূলক কাজের পাশাপাশি সমাজের মাদক, জুয়া, ইভটিজিং, বাল্যবিবাহ, সন্ত্রাস, চাঁদাবাজিসহ যে কোনো অনিয়মের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে সংগঠন কে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম