• শিরোনাম


    সুবর্ণচরে বেকারত্ব নিরসনের লক্ষ্যে নুরানী হ্যাচারির কার্যক্রম উদ্ভোদন

    রিপোর্ট: মোহাম্মদ দেলোয়ার হোসেন, নোয়াখালী জেলা প্রতিনিধি। | ০১ জানুয়ারি ২০২০ | ১১:৪০ অপরাহ্ণ

    সুবর্ণচরে বেকারত্ব নিরসনের লক্ষ্যে নুরানী হ্যাচারির কার্যক্রম উদ্ভোদন

    নোয়াখালী সুবর্ণচরে দারিদ্র্য ও বেকারত্ব নিরসনের উদ্ভোধন করা হলো নুরানী এলপিজি গ্যাস ফিলিং স্টেশন ও অধম্য নুরানী হ্যাচারী। ১ জানুয়ারী ২০২০ বেলা ১১ টায় উক্ত অনুষ্ঠানের উদ্ভোধন করেন, নুরানী গ্রুপ অব লিঃ ব্যবস্থাপনা পরিচালক হাজি আবুল কাশেম।

    সুবর্ণচর উপজেলার ২ নং চরবাটা ইউনিয়নের তোতার বাজারে নুরানী গ্রুপ অব লিঃ এর আয়োজনে অনুষ্ঠিত উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার এএসএম ইবনুল হাসান, বিশেষ অতিথি ছিলেন, সুবর্ণচর উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন চৌধুরী বাহার, সুবর্ণচর উপজেলা আওয়ামি লীগের সভাপতি এডভোকেট ওমর ফারুক, সমাজ সেবক ও শিক্ষানুরাগী আবু ছায়েদ, আবুল হোসেন, নাজমুল হাসান জুয়েল, ফয়েজ উল্যাহ।



    এডভোকেট জসিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, ছাত্রলীগ নেতা জাবেদ, যুবলীগ নেতা সুমন, নুরানী গ্রুপ অব লিঃ এর মার্কেটিং ম্যানেজার মোঃ বেলাল উদ্দিন প্রমূখ।

    বক্তারা বলেন, নুরানী গ্রুপ অব লিঃ এর অধিনে পরিচালিত নুরানী রাইস মিল, নুরানী ব্রিক্স, নুরানী ফিলিং স্টেশন, নুরানী পোল্ট্রি ফার্ম এন্ড হ্যাচারী, নুরানী খাদ্য ভান্ডারসহ একাধিক প্রতিষ্ঠানের কারনে উন্নত হচ্ছে অবহেলিত অঞ্চল সুবর্ণচর, বেকার যুবকরা স্থায়ী ভাবে চাকুরীর সুবিধা পাচ্ছে, ভোক্তাগন এখন আর দূরে কোথাও যেতে হয় না। হাতের নাগালে সেবা পাওয়ায় অঞ্চলটি অর্থনৈতিক জোন হিসেবে স্বকৃত। এ প্রতিষ্ঠান গুলো চলমনা থাকার কারনে ২ হাজারের ও বেশী বেকার যুবকদের কর্মসংস্থান ব্যবস্থা হয়েছে। কমেছে কৃষকদের ভোগান্তি।

    অনুষ্ঠান সভাপতি নুরানী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব হাজি আবুল কাশেম বলেন, আমি অনেক কস্ট করে আজ এই পর্যন্ত এসে পৌঁছেছি, সফলতার পিচনে থাকতে হবে সততা তাহলেই যে কোন উন্নয়ন করা সম্ভব, অসহায় মানুষের ভোগান্তি লাগব এবং বেকারত্ব দূরিকরণেই আমার এক মাত্র লক্ষে সে সাথে থাকবে সেবার ১০০ ভাগ নিশ্চয়তা। তিনি প্রতিষ্ঠান গুলি নিজেদের মনে করে সবাইকে সহযোগিতা করার আহবান জানান।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম