• শিরোনাম


    সুবর্ণচরে “কিশোর বন্ধু সংগঠনের” উদ্দ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

    রিয়াজ উদ্দিন রুবেল, স্টাফ রিপোর্টার,নোয়াখালী। | ২৪ এপ্রিল ২০২১ | ১০:১৮ অপরাহ্ণ

    সুবর্ণচরে “কিশোর বন্ধু সংগঠনের” উদ্দ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

    মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা মানতে গিয়ে ঘরে অবস্থান করার কারণে যারা দিন আনে দিন খায় তাদের জীবন ধারণ করা খুব কষ্টকর হয়ে পড়েছে। হত দরিদ্র মানুষেরা কাজ করতে না পেরে মানবতার জীবন পার করছে। এমন অসহায় হত দরিদ্র মানুষদের খুঁজে বের করে ২৫ পরিবারের পাশে দাঁড়িয়েছে “কিশোর বন্ধু” নামের এই স্বেচ্ছাসেবী সংগঠনটি।

    এই স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা নিজেদের অর্থায়নে অসহায় হত দরিদ্র ২৫ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে।



    ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে ছোলা,মুড়ি,তৈল,আলু,পেঁয়াজ সহ অন্যান্য প্রয়োজনীয় উপকরণ সামগ্রী।

    “কিশোর বন্ধু সংগঠনের” অন্যতম সদস্য আবিদ হাসান বলেন, দেশে যখন মহামারি করোনা ভাইরাসের কারণে গরিব অসহায় মানুষ ঘর থেকে বের হতে পারছেনা,খুব কষ্টে জীবন যাপন করতেছে এমন দরিদ্র অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছে আমাদের এই সংগঠনের সদস্যরা। আমরা সংগঠনের মাধ্যমে সম্পূর্ণ নিজেদের অর্থায়নে ২৫ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছি। তিনি আরো বলেন আমাদের এই সংগঠনের মাধ্যমে আমরা ভিবিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজ করে থাকি। দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ সহ নানা রকম সামাজিক কর্মকান্ডে আমাদের এই সংগঠন স্বেচ্ছায় কাজ করে থাকে। ভবিষ্যতে এই সংগঠনের মাধ্যমে মানুষের কল্যাণ হবে এ ধরণের সামাজিক কার্যক্রম এলাকায় চালিয়ে যাওয়া হবে বলে সংগঠনের পক্ষ থেকে দূঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

    এছাড়া ইফতার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন সৈকত সরকারি কলেজের বি,এম শাখার পরিচালক অধ্যাপক মিজানুর রহমান স্যার সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দরা

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম