• শিরোনাম


    সুবর্ণচরে করোনায় আক্রান্ত হয়ে সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থার কর্মকর্তার মৃত্যু

    মোহাম্মদ দেলোয়ার হোসেন, জেলা প্রতিনিধি,নোয়াখালী। | ১৮ জুন ২০২০ | ১১:০২ পূর্বাহ্ণ

    সুবর্ণচরে করোনায় আক্রান্ত হয়ে সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থার কর্মকর্তার মৃত্যু

    মহামারি করোনায় সুবর্ণচরে সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থার মৎস ও প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মহিন উদ্দীন পারভেজ রাত ৪.০০ ঘটিকায় মৃত্যুবরণ করেন।

    টানা চারদিন আইসিওতে মুমূর্ষু অবস্থায় থেকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার মালিবাগে একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়। করোনায় মৃত্যুবরন কারী ডাঃ মহিন উদ্দীন পারভেজের স্থানীয় বাড়ী নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ১২ নং কুতুবপুর ইউনিয়নের ০৮ নম্বর ওয়ার্ড আব্দুল্লাহপুর (মজুর টেক সংলগ্ন পূর্বপাশে) সাতানী বাড়ী ।



    সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থা‘র নির্বাহী পরিচালক জনাব সাইফুল ইসলাম সুমন বলেন “জনাব ডাঃ মহিন উদ্দীন পারভেজ সুবর্ণচর উপজেলায় ও ঐতিহ্যবাহী সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থার বিভিন্ন কর্ম এলাকায় তৃণমূল মৎস ও পশুসম্পদ উন্নয়ন ব্যাপক ভূমিকা রেখেছেন। আমাদের সংস্থার একজন মেধাবী কর্মকর্তার অকাল মৃত্যুতে সাগরিকার সমাজ উন্নয়ন সংস্থা পরিবার গভীরভাবে শোকাহত। আমি মৃত্যুবরণ কারী ডাঃ মাহিম উদ্দীন পারভেজ এর পরকালীন শান্তি কামনা করছি ও মরহুমের শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি ”।

    ডাঃ মহিন উদ্দীন পারভেজ ২০১৩ সাল থেকে সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থার মৎস্য ও প্রাণিসম্পদ কর্মকর্তা হিসেবে কর্মরত সুবর্ণচর উপজেলায় সংস্থার প্রধান কার্যালয়ে।এছাড়াও তিনি ১৯৯৭ সাল থেকে মৎস ও পশুসম্পদ উন্নয়ন কর্মকর্তা হিসেবে চরাঞ্চলের বিভিন্ন বেসরকারী সংস্থায় মৎস ও পশুসম্পদ উন্নয়নে কাজ করেছেন। ব্যক্তিগত জীবনে তিনি তিন কন্যা সন্তানের জনক ছিলেন।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম