• শিরোনাম


    সুন্দরগঞ্জে ২১ আগস্টের শহীদদের স্মরণে দোয়া মাহফিল

    জাহিদ হাসান জীবন, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ | ২১ আগস্ট ২০২১ | ৪:০৩ অপরাহ্ণ

    সুন্দরগঞ্জে ২১ আগস্টের শহীদদের স্মরণে দোয়া মাহফিল

    আওয়ার কন্ঠ

    স্বাধীনতা বিরোধী চক্রের হাতে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরণে গাইবান্ধার সুন্দরগঞ্জে শ্রদ্ধাঞ্জলি, পথ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

    শনিবার সকালে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসটির সূচনা হয়। পরে দলীয় কার্যালয় থেকে একটি শোক র‍্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পমাল্য অর্পণ করে বঙ্গবন্ধু চত্ত্বরে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক (ভারপ্রাপ্ত) মিসেস আফরুজা বারীর সভাপতিত্বে পথ সভা অনুষ্ঠিত হয়।
    পৌর আ’লীগের সভাপতি আহসানুল করিম চাঁদের সঞ্চালনায় পথ সভায় বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের যুগ্ম-আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলম সরকার লেবু, যুগ্ম-আহ্বায়ক ও সাবেক পৌর মেয়র আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম-আহ্বায়ক রেজাউল আলম রেজা, আহসান আজিজ সরদার মিন্টু, হাফিজা বেগম কাকলী, বীরমুক্তিযোদ্ধা এমদাদুল হক বাবলু, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক আব্দুল্লাহ আল মেহেদী রাসেলসহ উপজেলা আ’লীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।



    অপরদিকে, উপজেলার শ্রীপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে ইউনিয়ন পরিষদ চত্ত্বরে আওয়ামীলীগের ইউনিয়ন সভাপতি দেওয়ান আমিনুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ কে এম কামরুল হুদা রাজুর সঞ্চালনায় এক আলোচনা সভা করা হয়েছে। উপস্থিত ছিলেন সাবেক ইউনিয়ন সভাপতি ও বর্তমান ইইউনিয়ন চেয়ারম্যান শহিদুল ইসলাম। পরে ২১ আগস্টের গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০৯ অক্টোবর ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম