• শিরোনাম


    সুন্দরগঞ্জে রাজমিস্ত্রিকে হত্যার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

    রিপোর্ট: জাহিদ হাসান জীবন, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: | ০৩ জানুয়ারি ২০২০ | ১:৩০ পূর্বাহ্ণ

    সুন্দরগঞ্জে রাজমিস্ত্রিকে হত্যার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

    গাইবান্ধার সুন্দরগঞ্জে রাজমিস্ত্রি উত্তম কুমার দেবনাথকে গলাকেটে হত্যার প্রতিবাদ এবং খুনীদের গ্রেফতার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

    বৃহস্পতিবার (০২ জানুয়ারি) এ মানববন্ধন কর্মসূচি পালন করেন এলাকাবাসী, উপজেলা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়ন, নবদ্বীব ফাউন্ডেশন ও সাংস্কৃতিক-সামাজিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।



    ঘন্টাব্যাপি অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, সুন্দরগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল্লাহ আল মামুন, প্যানেল মেয়র মশিউর রহমান বিপ্লব, কাউন্সিলর ইমদাদুল কবির, উপজেলা জাপার সাধারন সম্পাদক আব্দুল মান্নান মন্ডল, পৌর যুবসংহতির সভাপতি শাহীন প্রমাণিক, জাতীয় ছাত্র সমাজের সভাপতি সুমন মহন্ত, উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়নের সভাপতি লাভলু সরকার, ঠিকাদার সাইফুল ইসলাম ও শিক্ষক কবীর হোসেনসহ অনেকে।

    এর আগে একটি বিক্ষোভ মিছিল পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

    উল্লেখ, গত মঙ্গলবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় নিজ বাড়িতে ঢুকে স্ত্রীকে বেঁধে রেখে উত্তম কুমার দেবনাথকে (৩২) গলাকেটে হত্যা করে পালিয়ে যায় দূর্বৃত্তরা। এসময় তাঁর স্ত্রী ললিতা রাণীর হাত ও মুখ বেঁধে রাখেন দূর্বৃত্তরা। পরে ললিতা রাণীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান প্রতিবেশিরা। নিহত উত্তম কুমার দেবনাথ পেশায় একজন রাজমিস্ত্রি এবং সুন্দরগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড তাতীপাড়া গ্রামের নিবারুণ চন্দ্র দেবনাথের ছেলে। এঘটনায় থানায় ১টি হত্যা মামলা দায়ের হয়েছে। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম