• শিরোনাম


    সুন্দরগঞ্জে যৌতুকের জন্য স্ত্রী কে হত্যা করলো স্বামী

    রিপোর্ট: জাহিদ হাসান জীবন, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: | ২৩ সেপ্টেম্বর ২০১৯ | ৯:৪৫ অপরাহ্ণ

    সুন্দরগঞ্জে যৌতুকের জন্য স্ত্রী কে হত্যা করলো স্বামী

    গাইবান্ধার সুন্দরগঞ্জে যৌতুক না পাওয়ায় স্ত্রী মৌসুমী আক্তার মৌমিতা ওরফে লতাকে (১৮) শ^াসরোধ করে হত্যা করেছেন পাষন্ড স্বামী নুর মোহাম্মদ নয়ন (২৩)। গতকাল রবিবার (২২ সেপ্টেম্বর) রাতে উপজেলার তারাপুর ইউনিয়নের চাচিয়া মীরগঞ্জ বকুলতলা গ্রামে এ হত্যার ঘটনা ঘটেছে। লতা উপজেলার তারাপুর ইউনিয়নের চাচিয়া মীরগঞ্জ বকুলতলা গ্রামের আব্দুল মালেক মিয়ার মেয়ে ও পাষন্ড স্বামী নুর মোহাম্মদ নয়ন একই উপজেলার সোনারায় ইউনিয়নের পূর্ব সোনারায় গ্রামের আব্দুল মতিন মিয়ার ছেলে। এঘটনায় স্বামী পলাতক রয়েছে।

    মামলা ও ঘটনাস্থল সূত্রে জানা যায়, বছর খানেক আগে পারিবারিকভাবে মৌসুমী আক্তার মৌমিতা ওরফে লতার সাথে নুর মোহাম্মদ নয়নের বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের দাবীতে নয়ন তাঁর স্ত্রী লতার উপর শারীরিক ও মানষিক নির্যাতন চালিয়ে আসছিল। গত ২০ সেপ্টেম্বর যৌতুকের টাকা নেওয়ার জন্য শ^শুর বাড়িতে যান নয়ন। ওই দিন শ^শুর আঃ মতিন মিয়া বাড়িতে না থাকায় তার বাড়িতে রাত্রি যাপন করেন নয়ন। গত পর ২২ সেপ্টেম্বর (রবিবার) দিবাগত রাতে স্বামী-স্ত্রী রাতের খাওয়া শেষে একই ঘরে ঘুমিয়ে পড়েন। পরে সোমবার (২৩ সেপ্টেম্বর) ভোরে পরিবারের লোকজন মেয়ে জামাইয়ের খোঁজ নিতে শয়ন ঘরে গিয়ে বিছানায় লতার লাশ দেখতে পায়। পাষন্ড স্বামী নয়ন ঘটনার পর থেকে পলাতক রয়েছে।



    সুন্দরগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। লাশের শরীরে ক্ষত চিহ্ন ও গলায় কালো দাগ রয়েছে। লতাকে গলাটিপে ও বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশ ধারণা করছে। এ ব্যাপারে লতার মা গোলেনুর বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ পরিদর্শক (তদন্ত) তাজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আসামীকে গ্রেফতারের জোর তৎপরতা চলছে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম