• শিরোনাম


    সুন্দরগঞ্জে মাস্ক ঝুলছে কান ও থুতনির নিচে, হচ্ছে না যথাযথ ব্যবহার

    জাহিদ হাসান জীবন, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : | ১৯ জুন ২০২০ | ১:১১ অপরাহ্ণ

    সুন্দরগঞ্জে মাস্ক ঝুলছে কান ও থুতনির নিচে, হচ্ছে না যথাযথ ব্যবহার

    গাইবান্ধার সুন্দরগঞ্জে মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ রোধে চলমান পরিস্থিতিতে সকাল থেকে বিকাল পর্যন্ত সর্বত্র জনশূন্য মনে হলেও হাট-বাজার গুলোতে জনসমাগম কমেনি।বিকেল বেলা হলেই লোকজনের আনাগোনা বেড়ে যাচ্ছে।

    সেনাবাহিনী ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল আগের তুলনায় বৃদ্ধি পেয়েছে।হাট-বাজারে মাস্ক ছাড়া তাদের সামনে পড়লে বিভিন্ন প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে।



    উপজেলার বড় ছোট হাট-বাজার গুলোতে সরেজমিনে গিয়ে দেখা যায়,বিভিন্ন জায়গা থেকে আসা দোকানি ও ক্রেতাদের মাস্ক তাদের কান ও থুতনির নিচে ঝুলছে ।কিন্তু তাদের নাক,মুখ ঢাকা নেই।বুধবার থেকে শুক্রবার বিকাল পর্যন্ত উপজেলার মীরগঞ্জ,কাটগড়া ও ফলগাছা হাটে গিয়েও এই চিত্র দেখা যায়।পুলিশ ও সেনাবাহিনীর গাড়ী আসতে দেখলেই লোকজন দৌড়ে পালাচ্ছে।আবার গাড়ী চলে যাওয়ার সাথে সাথে ফিরে এসে যে যার মতো গল্পগুজব ও আড্ডায় জড়িয়ে পড়ছে সবাই।
    কথা হয় কাটগড়া হাটের দু’একজন দোকানির সাথে তারা জানায় ,মাস্ক পড়ার অভ্যাস নেই,নিশ্বাস বদ্ধ হয়। তাই মাস্ক পরতে পারি না।অন্যজন বলে, মাস্ক সাথে না থাকলে দোকান করতে দেয় না পুলিশ।
    এদিকে সচেতন মহলের দাবি এখন মাস্ক না থাকলে বিপদ মনে করছে সবাই।তবে করেনা ভাইরাসের হাত থেকে রক্ষার জন্য নয়,হাটবাজারে প্রশাসনের ভয়ে মাস্ক নিয়ে আসছে সবাই।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম