• শিরোনাম


    সুন্দরগঞ্জে বিজয় দিবসে জাতীয় পতাকা অর্ধনমিত

    রিপোর্ট: জাহিদ হাসান জীবন, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) সংবাদদাতাঃ | ১৬ ডিসেম্বর ২০১৯ | ৯:২৪ অপরাহ্ণ

    সুন্দরগঞ্জে বিজয় দিবসে জাতীয় পতাকা অর্ধনমিত

    গাইবান্ধার সুন্দরগঞ্জে মহান বিজয় দিবসে জাতীয় পতাকা অর্ধনমিত অবস্থায় দেখা গেছে।

    সরেজমিনে সেখানে উপস্থিত হলে দেখা যায়, সোমবার (১৬ ডিসেম্বর) উপজেলা আমার বাড়ি আমার খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংক কার্যালয়ে সকাল থেকে বেলা ১১টা পর্যন্ত জাতীয় পতাকা অর্ধনমিত অবস্থায় দেখা যায়। শহীদ মিনার সংলগ্ন গুরুত্বপূর্ণ সরকারি এ ভবনে মহান বিজয় দিবসে জাতীয় পতাকা অর্ধনমিত দেখে সকলেই বিস্ময় প্রকাশ করেছেন।



    উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক- সাজেদুল ইসলাম বলেন, “বিজয় দিবসে সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করার নিয়ম। কিন্তু ব্যতিক্রম ঘটেছে উপজেলা আমার বাড়ি আমার খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংক কার্যালয়ে। তারা জাতীয় পতাকা অর্ধনমিত রেখেছে। এ দৃশ্য দেখে আমরা হতবাক হয়েছি। এটা চরম অন্যায় ও ধৃষ্টতা।”

    উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এমদাদুল হক বাবলু বলেন, “মহান বিজয় দিবসে এটা খুবই দুঃখজনক ঘটনা। এরা স্বাধীনতা মানেনা, এরা স্বাধীনতার শত্রু।”

    এ বিষয়ে জানতে চাইলে আমার বাড়ি আমার খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের শাখা ব্যবস্থাপক আল মামুনুর রহমান বলেন, “আমি একজনকে জাতীয় পতাকা উত্তোলন করতে বলেছি, সে হয়তো বুঝতে পারেনি। আমি পতাকা সঠিকভাবে উত্তোলন করে দিচ্ছি।”

    উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোলেমান আলী বলেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম