• শিরোনাম


    সুন্দরগঞ্জে বানভাসিদের মাঝে ঈদ উপহার বিতরণ

    জাহিদ হাসান জীবন, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: | ০১ আগস্ট ২০২০ | ১:৫১ পূর্বাহ্ণ

    সুন্দরগঞ্জে বানভাসিদের মাঝে ঈদ উপহার বিতরণ

    গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার তিস্তা নদীর দূর্গম চরাঞ্চলের দেড় শতাধিক বানভাসি পরিবারকে ঈদের শুভেচ্ছা ও উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। আমাদের (R) বন্ধুত্ব গ্রুপ নামের একটি সামাজিক সংগঠনের উদ্যােগে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।



    শুক্রবার (৩১ জুলাই) দুপুরে উপজেলার কাপাসিয়া ইউনিয়নের লালচামার এলাকার দূর্গম চরের বানভাসি পরিবার গুলোর হাতে ঈদ উপলক্ষে উপহার সামগ্রী বিতরণ করেন উদ্যােক্তারা। স্থানীয় উদ্যেমী কিছু তরুণদের প্রচেষ্টার বানভাসি অসহায় মানুষ গুলোর মুখে হাসি ফুঠেছে।

    ফেসবুক ভিত্তিক সামাজিক সংগঠন আমাদের(R) বন্ধুত্ব গ্রুপ ও বগুড়ার মুনলাইট ডেভেলপমেন্ট সোসাইটির যৌথ সহায়তায় বানভাসিদের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়। এতে প্রত্যেক বানভাসি পরিবারকে চাল, ডাল, চিড়া, মুড়ি ও গুড় বিতরণ করেন উদ্যােক্তারা। সামাজিক সংগঠনটির ঈদ উপহার পেয়ে খুশি বন্যাদূর্গত পরিবার গুলো।

    এসময় উপস্থিত ছিলেন, সংগঠনটির এডমিন জয়ন্ত সাহা যতন, শামীম আহমেদ, আশিকুর রহমান আশিক, স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম, জয়যাত্রা টেলিভিশনের গাইবান্ধা জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম অবুঝ, কালের কন্ঠের প্রতিনিধি ও অসহায় মানব কল্যাণ ফাউন্ডেশনের পরিচালক শেখ মামুন-উর রশিদ প্রমূখ।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম